SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ০৬-১০-২০১৮ ১২:৫৯:২৮

দুধের মধ্যে জীবন্ত টেংরা মাছ

untitled-8

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুধের মধ্যে জীবন্ত টেংরা মাছ পাওয়া গেছে। শনিবার (০৬ অক্টোবর) সকালে ভেজাল দুধ বিরোধী অভিযান চালাতে গিয়ে হাতে নাতে বিষয়টি ধরেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে প্রতি মণ দুধে ৮ কেজি করে নদীর পানি মেশানোর সময় একজনকে আটকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন।

 

জানা যায়, সকালে দুধে ভেজাল দেয়ার খবরে উপজেলার দহকুলা নদী ঘাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায় উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফুজ্জামান। এ সময় সেখানে নৌকার ওপর ৪০ কেজি দুধের জারিক্যানে প্রায় ৮ কেজি করে নদীর পানি মেশাচ্ছিল রায়গঞ্জের ঘুরকা বেলতলার দুধ ব্যবসায়ী আব্দুল মোত্তালেব। এ সময় তাকে হাতে নাতে আটক করে তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

প্রকাশ্য ভেজাল দুধ ধ্বংস করার সময় তার ভেতর থেকে একটি জীবন্ত টেংরা মাছ বেরিয়ে আসে।

নির্বাহী অফিসার মো. আরিফুজ্জান জানান, তার ভেজাল দুধ ধ্বংস করার সময় তার ভেতর থেকে জীবন্ত টেংরা মাছ পাওয়া গেছে। ওই দুধ ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল। এই ব্যবসায়ীর মূল মালিককে গ্রেফতার করা যায়নি। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক ও স্যানিটারি ইন্সপেক্টর এস.এম.শহিদুল ইসলাম রন্টু, উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক নুরে আলম সিদ্দীকিসহ পুলিশ সদস্যরা অংশ নেন।