SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৪-০৮-২০১৮ ১৯:৩৩:০৪

গাইবন্ধায় পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু

rh

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় গোসল করতে গিয়ে খালের পানিতে ডুবে তুহিন মিয়া (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। তাকে উদ্ধার করতে গিয়ে মাহাবুল মিয়া (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৪ আগষ্ট) বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের গোপালপুর গ্রামের একটি খাল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। তুহিন মিয়া গোপালপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও মাহাবুল মিয়া একই গ্রামের হাসমত আলীর ছেলে।

পুলিশ  ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে তুহিন মিয়া তার সঙ্গীদের  সাথে  নিয়ে বৃষ্টির সময় বাড়ির পাশের খালে গোসল করতে যায়। এসময় হঠাৎ করে পানিতে ডুবে যায় তুহিন। তাকে উদ্ধার করতে গিয়ে মাহাবুল পানিতে নামে। একপর্যায়ে পানিতে ডুবে মাহাবুলও নিখোঁজ হয়। পরে দীর্ঘ চেষ্টা চালিয়ে তাদের লাশ উদ্ধার করে স্থানীয়রা।  

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাদের লাশ দাফনে পরিবারের লোকজনকে অনুমতি দেয়া হয়েছে।

এদিকে, পানিতে ডুবে একই সঙ্গে দুজনের মৃত্যুর খবর পেয়ে তাদের দেখতে যান সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এ সময় তিনি নিহতদের পরিবারকে স্বান্তনা দেন।