SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ১২-০৭-২০১৮ ১৭:৩৯:৪২

ছাদ থেকে ঝাঁপ দিয়ে চিত্রনাট্যকারের আত্মহত্যা!

suiside

একটি বহুতল বাসভবনের সাততলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলিউডের চিত্রনাট্যকার রবিশঙ্কর অলোক (৩২)। বুধবার রাতে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরিতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বলিউড ‘অব তক ছপ্পন’ সিনেমার চিত্রনাট্যকার রবিশঙ্কর অলোক বুধবার রাতে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির সেভেন বাংলো এলাকায় সাততলা বাড়ি থেকে ঝাঁপ দেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বুধবার রাতে আবাসনটির এক নিরাপত্তারক্ষী ভারি কিছু একটা পড়ার শব্দ পান। এরপরই তিনি রক্তাক্ত অবস্থায় রবিশঙ্করের দেহ দেখতে পান।

আবাসনটির ওই নিরাপত্তারক্ষী জানান, কয়েক দিন ধরেই অলোকের বাবা-মা তার সঙ্গে এসে থাকছিলেন। সঙ্গে এসেছিলেন তার ভাইও। কিন্তু বুধবার বাড়িতে কেউই ছিলেন না। পাটনায় দেশের বাড়িতে গিয়েছিলেন তার বাবা-মা।

ওই নিরাপত্তারক্ষী আরও জানান, আবাসনের ছাদের দরজা সব সময় তালাবদ্ধ থাকত। তাহলে কীভাবে অলোক ছাদে গেলেন, এ নিয়ে দ্বিধায় রয়েছে পুলিশ।

মুম্বাই পুলিশের উপকমিশনার (জোন-৯) পরমজিৎ সিং দাহিয়া বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর রিপোর্ট দায়ের করা হয়েছে।

জানা গেছে, গত এক বছর ধরে কোনো কাজ করেননি এই চিত্রনাট্যকার। পাশাপাশি মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। মাঝেমধ্যে কাউন্সেলিং ও করানো হতো তাকে। তবে কী কারণে আত্মহত্যার চেষ্টা করলেন, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া।