SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৫-০৪-২০১৮ ১৮:৪৪:১৭

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে এক্সক্লুসিভ আড্ডা

songe-taroka-guest-1-up-2

দুই বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা, অমর সঙ্গী থেকে দোসর। কিংবা মানুষ; প্রাক্তন। যিনি তিনশ’র বেশি ছবিতে অভিনয় করেছেন। আর তিনি হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বুম্বাদা নামেও অসংখ্য ভক্তের হৃদয় জুড়ে আছেন। সময় অনলাইনের ‘সঙ্গে তারকা’ অনুষ্ঠানে এবারের বিশেষ তারকা ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’। কথা হবে তাঁর একাল-সেকাল নিয়ে... আর উপস্থাপনায় থাকছেন সুব্রত আচার্য।

আর অনুষ্ঠানটি প্রচারিত হবে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সন্ধ্যা ৬ টায়।

চোখ রাখুন: www.facebook.com/somoynews.tv

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্ম ৩০ সেপ্টেম্বর ১৯৬২ সালে। প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে তিনি পশ্চিমবঙ্গের বাংলা চলচ্চিত্রের নায়ক হিসাবে শীর্ষস্থানে আছেন। প্রসেনজিৎ শিশুশিল্পী হিসাবে প্রথম অভিনয় করেন তাঁর বাবা বিশ্বজিৎ পরিচালিত ১৯৬৮ খ্রিস্টাব্দে মুক্তিপ্রাপ্ত ছবি ছোট্ট 'জিজ্ঞাসাতে'।

১৯৮৩ খ্রিস্টাব্দে দুটি পাতা ছবিতে প্রথম নায়ক হিসাবে তাঁর আত্মপ্রকাশ ঘটে । ১৯৮৭ খ্রিস্টাব্দে মুক্তিপ্রাপ্ত ছবি অমর সঙ্গী তাঁর সবথেকে হিট ছবিগুলির মধ্যে অন্যতম ।

প্রসেনজিৎ ১৯৮৯ খ্রিস্টাব্দে ডেভিড ধাওয়ানের পরিচালনায় আঁধিয়া এবং ১৯৯১ খ্রিস্টাব্দে মেহুল কুমারের পরিচালনায় মিত মেরে মন কে বলে দুটি হিন্দি ছবিতে নায়ক হিসাবে অভিনয় করেন । কিন্তু কোনো ছবিই সফলতা লাভ করেনি ।

প্রসেনজিৎ ঋতুপর্ণ ঘোষ পরিচালিত উনিশে এপ্রিল, উৎসব, চোখের বালি, দোসর, খেলা এবং দ্য লাস্ট লিয়র ছবিতে অভিনয় করেছেন । এর মধ্যে দ্য লাস্ট লিয়র ছবিটি ছিল তাঁর অভিনীত একমাত্র ইংরেজি ছবি এবং এই ছবিতে তিনি অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করেন।

তিনি তপন সিন্‌হা পরিচালিত আতঙ্ক, তরুণ মজুমদার পরিচালিত পথভোলা, বুদ্ধদেব দাশগুপ্ত পরিচালিত স্বপ্নের দিন ছবিতে অভিনয় করেন। এরপর থেকে তাঁকে আর পিছু ফিরতে হয়নি।