সম্পূর্ণ নিউজ সময়
বাণিজ্য সময়
২ টা ৭ মিঃ, ২৫ ডিসেম্বর, ২০১৭

চলছে আন্তর্জাতিক বাণিজ্যমেলার জোড় প্রস্তুতি, নির্ধারণ করে দেয়া হবে মেলার খাদ্যপণ্যের দাম

জোড় প্রস্তুতি চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার। শেষ সময়ে সাজসজ্জার কাজে দিনরাত ব্যস্ত সময় পার করছে নির্মাণ শ্রমিকরা। এ মাসের ২৮ তারিখের মধ্যেই কাজ শেষ করার নির্দেশ থাকলেও শতভাগ কাজ শেষ হওয়া নিয়ে ঠিকাদারদের মধ্যে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। স্টল বরাদ্দের ক্ষেত্রে তরুণ আর নারী উদ্যোক্তাদের দেয়া হয়েছে প্রাধান্য। মেলায় পাঁচ স্তরের নিরাপত্তার পাশাপাশি থাকছে শিশুদের বিনোদনের ব্যবস্থা। সেই সাথে এবারই প্রথম নির্ধারণ করে দেয়া হবে মেলায় খাদ্যপণ্যের দাম।
বাণিজ্য সময় ডেস্ক

হাতুরি-বাটাল আর ইট সুড়কি দিয়ে কাজের এই শব্দই বলে দেয় বিশাল আয়োজনের প্রস্তুতি চলছে। মনোমুগ্ধকর ডেকোরেশন ,আর নিঁখুত কাজে ব্যস্ত সময় পার করছেন এখানকার নির্মাণ শ্রমিকরা। বলছি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার প্রস্তুতির খবর। দেয়া হচ্ছে রঙ-তুলির শেষ প্রলেপ।

২৭ দেশের অংশগ্রহণে এবারের মেলায় সাজানো হচ্ছে দেশি-বিদেশী ৫শ' ৪০টি স্টল ও প্যাভিলিয়ন দিয়ে। সেই সাথে থাকছে শিশুদের বিনোদনের ব্যবস্থাসহ নানা আয়োজন । ২৮ ডিসেম্বরের মধ্যেই কাজ শেষ করার নির্দেশ দিলেও সরজমিনে দেখা যায় কাজ হয়েছে মাত্র ৬০ ভাগ। তবে নির্ধারিত সময়েই শেষ করার প্রতিশ্রুতি ঠিকাদারদের।

এবারের মেলায় স্টল বরাদ্দের ক্ষেত্রে নারী ও তরুণদের অগ্রাধিকার দেয়ার পাশাপাশি পাঁচ স্তরের নিরাপত্তা আর খাবারের দাম নির্ধারণে কাজ করে যাচ্ছে আয়োজক কমিটি।

/ফাএ

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়