মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
ভ্রমণ সময় ডেস্ক
আপডেট
২৪-১০-২০১৭, ২১:৩৫

কম খরচে ঘুরে আসুন ঢাকার আশেপাশে

কম খরচে ঘুরে আসুন ঢাকার আশেপাশে
ঢাকা শহরের মানুষ, আমরা সবাই খুব ব্যস্ত থাকি। সময় পেলেই পরিবার নিয়ে ঘুরে আসতে সবাই চাই। কিন্তু একদিনের মধ্যে ঢাকার আশেপাশে কোথায় ঘুরতে যাওয়া যায়, তা আমরা অনেকেই জানিনা। তাই ঘুরতে যেতেও পারিনা। আসুন জেনে নেই ঢাকার আশেপাশে ঘুরতে যাওয়ার কিছু জায়গার নাম।

নরসিংদী
নরসিংদীর উয়ারী বটেশ্বর এ বিরাট ধানক্ষেতের পাশে একটি সরকারি গেস্ট হাউস আছে। এটির বৈশিষ্ট্য হলো ২য় তলায় বিশাল রুমটির সামনে বিরাট একটি খোলা ছাদ। অসাধারণ একটি জায়গা। এই গেস্ট হাউজটিতে বুকিং দেয়া একদম সোজা, ভাড়াও কম। বাজার ও রান্নার দায়িত্ব অনায়াসে দেয়া যায় এর কেয়ারটেকারের ওপর।

মহাখালী থেকে বিআরটিসির ভৈরবগামী বাসে বা চলনবিল/অনন্যা সুপার পরিবহণের বাসে উঠুন। ভৈরবের মরজাল বাসস্ট্যান্ডে নেমে যান। সময় লাগবে দুই ঘণ্টা ভাড়া ১০০ টাকা। সেখান থেকে খনন কার্যের জায়গা যাওয়া যায় সিএনজি করে। প্রতিজন ৩০ টাকা, রিজার্ভ ১২০-১৫০ টাকা। আপডেট - অক্টোবর ১৯, ২০১৩ - খননকার্য অস্থায়ীভাবে সংরক্ষণ এর কাজ চলছে। তাই খনন কার্যের জায়গাগুলো মাটি দিয়ে আবার ঢেকে দেয়া হয়েছে। এভাবে থাকবে ডিসেম্বর পর্যন্ত। ডিসেম্বর এ আবার নতুন করে খনন করে জনসাধারণের জন্য উন্মুক্ত করা হবে। যেসব জিনিস খনন করে তোলা হয়েছে তার বেশিরভাগ আছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। একটি মিউজিয়াম করার পরিকল্পনা হচ্ছে। সেটি হলে সব আবার বটেশ্বর এ নিয়ে আসা হবে। (আপাতত প্রত্নতাত্বিক স্থানটি্তে দেখার কিছু নেই) ডাক বাংলোর ভাড়া ৫০০ টাকা ও ১২০০ টাকা (এসি রুম)।

জল জংগলের কাব্য, পুবাইল, গাজীপুর
টঙ্গীর পুবাইলের পাইলট বাড়ির কথা হয়তো অনেকে জানেন। প্রাকৃতিক এক ভূমিকে অবিকৃত রেখে আরো প্রাকৃতিক করা হয়েছে ডিজাইনারের নিপুণ ছোয়ায়। এক জোসনা রাতে আগে থেকে থবর দিয়ে চলে যান সেখানে। প্রাকৃতিক গাছপালা আর শান্ত বিলের পারে বসে কাটিয়ে দিন একটা দিন।

যেভাবে যাবেন: মহাখালী থেকে নরসিংদী বা কালিগঞ্জগামী যে কোন বাসে উঠুন। ১ ঘণ্টা পর পুবাইল কলেজ গেট এলাকায় নেমে পড়ুন। ভাড়া নেবে ৪০ টাকা। এরপর একটা ব্যাটারিচালিত রিক্সায় করে পাইলট বাড়ি। গেলে এসে ফোন করুন, গেট খুলে দেবে। তবে অবশ্যই আগে বুকিং থাকতে হবে।
এখানে জনপ্রতি নেয়া হয় ২০০০ টাকা নাস্তা, দুপুর ও রাতের খাবার সহ। শুধু দুপুর ও রাতে খাবার সহ ১৫০০ টাকা।

বেলাই বিল, গাজীপুর
গাজীপুরের চিলাই নদী এবং সংলগ্ন বেলাই বিল হতে পারে ১ টা দিন কাটাবার আদর্শ জায়গা। বিশাল জলাভূমিতে নৌকায় করে সারাটা দিন পার করুন আর দেখুন জেলেদের মাছ ধরা। সকালে ও এবং বিকেলে তাজা মাছ পাওয়া যায় এখানটায়। আসার সময় কিনে নিয়ে আসুন।
কানাইয়া বাজারের পাশেই চিলাই নদী। এখানে একটা নৌকা ভাড়া করে নিন। ছোট নৌকা হলে সারাদিন নেবে ৫/৬ শ টাকা। আর বড় নৌকা ২০০০ টাকা। রাতে নৌকাতেই থাকতে পারেন। এটা করলে বাজার কমিটিকে জানিয়ে রাখবেন আগেভাগে।


যেভাবে যাবেন: মতিঝিল বা মহাখালী থেকে গাজীপুরগামী বিআরটিসি বা গাজীপুর পরিবহনের বাসে উঠুন। নামবেন গাজীপুর শিববাড়ি মোড় এ। একটু হেটে সামনে গিয়ে কানাইয়া বাজার যাবার টেম্পুতে উঠুন। ৩০ মিনিট পর কানাইয়া বাজারে নামুন। ভাড়া নেবে ১০ টাকা।


ধনবাড়ি রয়্যাল রিসোর্ট, টাংগাইল
টাংগাইলের ধনবাড়িতে একটা পুরনো রাজবাড়ি আছে যা এখন রিসোর্ট হিসেবে চালু হয়েছে। নাম ধনবাড়ি রয়্যাল রিসোর্ট। এখনকার মুল Palace এর ভাড়া বেশী তাই সেখানে না থেকে কাচারী বাড়িটা ভাড়া নিন আর সামনে বিশাল মাঠে বসে ১ টা রাত কাটান উপভোগ করুন।

যেভাবে যাবেন: ঢাকার মহাখালী থেকে সরাসরি ধনবাড়ির বাস ছাড়ে। সময় নেবে ৪ ঘণ্টা আর ভাড়া সম্ভবত ২০০ টাকা। রয়্যাল রিসোর্ট এর ভাড়া ২০০০ টাকা থেকে শুরু।

রিভার প‌্যালেস, ময়মনসিংহ
ময়মনসিংহ শহর পার হয়ে মুক্তাকাছার দিকে মাইল তিনেক গেলে হাতের ডানে খাগডহরে ব্রহ্মপুত্র নদী তীরে গড়ে উঠেছে River Palace নামে অনিন্দ্য সুন্দর এক রিসোর্ট। এ রিসোর্ট এর বারান্দায় বা পেছনের নদী তীরে বসে একটা রাত নয় গোটা জীবনটাই পার করে দেয়া যায়।
যেভাবে যাবেন। ময়মনসিংহ পর্যন্ত বাসে। বাস স্ট্যান্ড থেকে কাচিঝুলি পর্যন্ত যাবেন রিক্সায়। এরপর মুক্তাকাছার ম্যাক্সিতে উঠে বসবেন। রিসোর্ট ভাড়া ১০০০, ১৫০০ এবং ২০০০ টাকা। এখানে খেতে গেলে ওনাদের মেনু থেকে বেছে দিলে সেভাবে রান্না করে দেয়। জনপ্রতি ৩০০-৩৫০ টাকা লাগে খেতে।

সাদুল্লাপুর, সাভার
সাভার উপজেলায় অবস্থিত। বর্ষাকালে মিরপুর সিন্নিরটেক ল্যান্ডিং স্টেশন থেকে নৌকা নিয়ে যেতে পারেন আধা ঘণ্টা পরে এটি সাদুল্যাপুর গ্রামে পৌঁছাতে হবে. এই গ্রামে অনেক ফুলের বাগান পাবেন। এই এলাকা থেকে প্রতিদিন অনেক গুলো ফুলের ট্রাক ঢাকা আসে। ডে ট্রিপের জন্য আদর্শ একটি জায়গা। তবে, এখন বিরুলিয়া ব্রিজ হয়ে যাওয়ায় সরাসরি মিরপুর বা উত্তরা থেকে আকারান বাজার হয়ে সাদুল্লাপুর ফুলের ক্ষেতে যেতে পারবেন।

কলাকোপা বান্দুরা
বাংলার ইতিহাস ঐতিহ্যের বিশাল ভাণ্ডার কলাকোপা বান্দুরা হতে পারে ডে আউটের জন্য আদর্শ একটি স্থান। ঢাকা থেকে মাত্র ৩৫ কিমি: দুরের ইছামতী নদী তীরে গড়ে ওঠা প্রায় ২০০ বছরের সমৃদ্ধ এ জনপদটি এককোণ ভীড় ভাট্টা থেকে দূরে। তাই চলুন যে কোন এক সকালে।
কিভাবে যাবেন। গুলিস্তান মাজারের কাছ থেকে কলাকোপা বান্দুরাগামী বাস এন. মল্লিক ছাড়ে প্রতি ঘন্টায়। এখান থেকে বাসে চেপে ঘন্টা দুয়েক পরে পৌছে যাবেন কলাকোপা বান্দুরা।

রাণীগঞ্জ
রাণীগঞ্জ হতে পারে ডে ট্রিপের জন্য আদর্শ একটি জায়গা। কাপাসিয়ে ব্রিজ এর ডান পাশ দিয়ে একটি রাস্তা ধরে মাইল দশেক গেলেই রানীগন্জ। জায়গাটি শীতলক্ষা নদীর তীরে অবস্থিত। এ নদীতে রয়েছে সুন্তর একটি দ্বীপ। তাছাড়া নদীতে নৌকা ভাড়া করে ঘোরা যাঢয়। নদীর ওপারের বাজারে পাওয়া যায় তাজা মাছ যা কোন রেষ্টুরেন্টে দিয়ে রান্না করে খাওয়া যায়।

যেভাবে যাবেন: মহাখালি আইসিডিডিআর বি এর াপজিট পেট্রল পাম্প থেকে ঘন্টায় ঘন্টায় রানীগন্জ এর বাস ছাড়ে। ভাড়া ৮০ টাকার মতো। সময় লাগবে ঘন্টা দুয়েক। কাপাসিয়ার পর রাস্তা গাছ পালায় ছাওয়া অসাধারন এক রাস্তা।

নুহাশ পল্লী
ঢাকার অদূরে গাজীপুরে অবস্থিত। বিশিষ্ট্য সাহিত্যিক হুমায়ুন আহমেদ কর্তৃক প্রতিষ্ঠিত প্রাকৃতিক নৈসর্গ। নুহাশ চলচিত্রের শুটিংস্পট ও পারিবারিক বিনোদন কেন্দ্র এটি। গজারি আর শাল গাছের জংগলের মধ্যে দুর্গ আকৃতির দরজা দিয়ে ভেতরে ঢুকেই সবুজের সমরোহ দেখে চোখ আর মন দুই জুড়িয়ে যাবে। সবুজের মাঝে লাল সুরকি বিছানো রাস্তা, তার একপাশে একটু দূরে দুরে দুটো কটেজ। এর পাশে জবা ফুলের গাছে ঘেরা খুব সুন্দর সুইমিং পুল আছে। বড় বড় গ্লাসের জানালা ওয়ালা কটেজের রুম গুলো বেশ সুন্দর করে গোছানো। সারা বাড়ি জুড়ে হুমায়ুন আহমেদের বর্তমান সংসার জীবনের জীবনের নানা চিহ্ন ছড়ানো। এখানে একটি ঘরে হুমায়ুন আহমেদের এ পর্যন্ত যত বই বের হয়েছে, তার সবগুলোর একটি সংগ্রহ রক্ষিত আছে। বইপ্রেমিদের জন্য লোভনীয় খবর হলেও এই ঘরে সবার প্রবেশাধিকার নেই। দুই কটজের মাঝে রয়েছে ছোট্ট একটি ছায়া ঘেরা পদ্ম পুকুর।

নুহাশ পল্লী প্রধান ফটক পেরোলেই চোখে পরবে কাঁচা সবুজ গালিচা খুব যত্ন করে কাটা দুবা ঘাসগুলো দেখে আপনি চমকে যাবেন।এত গাঢ় সবুজ সবসময় চোখে পড়েনা। শুরুতেই ডান পাশে একটি সুদৃশ্য স্ট্যাচু রয়েছে। অত্যন্ত দৃষ্টিনন্দন স্ট্যচু তে একজন মা তার ছেলে কে নিয়ে দাড়িয়ে আছে। বিরাট সবুজ মাঠের এক পাশ থেকে অন্য পাশ পর্যন্ত লম্বা খাঁচায় রয়েছে বিভিন্ন প্রজাতির পাখি। মাঠের দুই পাশে স্থানে স্থানে রয়েছে ছোট ছোট জলাধার। সেখানে পদ্ম, শাপলা সহ রয়েছে আরো অনেক জলজ ফুল। একটু এগোলেই ডান পাশে মাটির তৈরী একটি বাড়ি রয়েছ। দেখতে মাটির মনে হলেও ঘর টি পাকা আর পাকা ঘরের দেয়ালে মাটি মেখে মাটির ঘরের রুপ দেয়া হয়েছে।অত্যন্ত চমৎকার এই বড়ি টি লতা জাতীয় ফুলগাছে বেষ্টিত। মাঠের মাঝখানে একটি বড় গাছের উপর ছোট ছোট ঘর তৈরী করা হয়েছে। স্যুটিং এর জন্য বিশেষ ভাবে তৈরী ঘরগুলো আবাক করবে আপনাকে। হুমায়ুন আহমেদ পরিচালিত প্রায় সকল নাটক সিনেমার অন্যতম স্যুটিং স্পট এটি।

সবুজ মাঠ পেরিয়েই চোখে পরবে ঔষধী উদ্যান। ঔষধী গাছের সমৃদ্ধ সংগ্রহ। ঔষধী উদ্যানের পাশেই রয়েছে হুমায়ুন আহমেদের এক জন্মদিনে “অন্যদিন” পরিবারের পক্ষ থেকে দেয়া হুমায়ুন আহমেদের একটি পাথরের স্ট্যাচু। উদ্যানের অন্য পাশে রয়েছে হাঁস-মুরগী ও গরুর খামার। উদ্যানটির পুর্ব দিকে রয়েছে খেজুর বাগান। বাগনের এক পাশে “বৃষ্টি বিলাস” নমে অত্যাধুনিক একটি বাড়ি রয়েছে। বৃষ্টির রংঙ্গের বাড়িটির সামনে পাতা আছে অনেকগুলো দোলনা। ইচ্ছে করেলে একটু দুলতে পারেন।

নুহাশ পল্লীর অত্যন্ত সৌন্দর্যবহুল আর একটি স্থান “দিঘি লীলাবতী”, যার অবস্থান ঔষধী উদ্যানের পুর্ব পাশে। একটি দিঘিকে নারিকেল গাছ দিয়ে সাজানো হয়েছে। রয়েছে সানকাধানো ঘাট। পুকুরের মাঝখানে একটি দ্বিপে অনেকগুলো নরিকেল গাছ আছে।নরিকেল গাছের নিচে কাঠের মাচা পাতা আছে। মৃদু বাতাসে নারিকেল গাছের নিচের এই মাচায় একটু সময় না কাটিয়ে আপনি যেতে পারবেন না ।

মৈনট ঘাট
দোহারের মৈনট ঘাট গিয়ে দেখা পাবেন পদ্মা নদীর। পদ্মা পারের বিস্তৃত প্রান্তর সময় কাটনোর জন্য এক দারুন জায়গা। মৈনট ঘাটে যাওয়ার গুলিস্থান থেকে জন্য 'যমুনা ডিলাক্স' বাস পাবেন। ভাড়া ৯০ টাকা, যেতে সময় লাগে দুই ঘণ্টার মত।




DMCA.com Protection Status

সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।
এই বিভাগের সকল সংবাদ
আদালতের হস্তক্ষেপে মিটছে জিপি-বিটিআরসির দ্বন্দ্ব হজ প্যাকেজ: বেড়েছে বিমান ভাড়া, কমল খাবার-অন্যান্য খরচ যাত্রী-চালকের কাদা ছোড়াছুড়িতে বাড়ছে মৃত‍্যু ভারতের বিশ্বস্ত বন্ধু আমেরিকা: ট্রাম্প সাভারে স্মৃতিসৌধের সামনে অবৈধ স্থাপনা উচ্ছেদ হজ প্যাকেজ চূড়ান্ত: এবার বাড়ছে খরচ বাগেরহাটে ছাত্রদলের কর্মী সমাবেশ ঝড়-বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া অফিস গান্ধী আশ্রমে চরকা কাটলেন ট্রাম্প পিরোজপুরে ন্যাশনাল সার্ভিসের চাকরি স্থায়ীকরণের দাবি সরকারের সায় রয়েছে বলেই পাপিয়ারা ধরা পড়ছে: কাদের সুইসাইড নোটটি সালমান শাহই লিখেছিলেন: পিবিআই কুড়িগ্রামে কারাবন্দিদের ৩৭ ভাগ মাদকের আসামি এক টুইটেই কোহলির আয় আড়াই কোটি টাকা! তাজমহলে ট্রাম্পের ওপর বানরের হামলার আশঙ্কা! সালমান হত্যা মামলার রাজসাক্ষী পর্যন্ত পিবিআই পৌঁছেছে কি? মালয়েশিয়ায় জোট সরকারে বড় ভাঙন শুটিং ফাঁসালেন নায়ক রোশান! ভবদহে জলাবদ্ধতা নিরসনে টিআরএম বাস্তবায়নের দাবি পিবিআইয়ের প্রতিবেদন প্রত্যাখ্যান সালমানের মামার নেত্রকোনায় হতে যাচ্ছে ১০ দিনব্যাপী বইমেলা সালমান শাহর আত্মহত্যার ৫ কারণ শুরু হচ্ছে আন্তর্জাতিক বিজনেস ডেলিগেশন সামিট কিশোরগঞ্জে দুই মাদক কারবারি গ্রেফতার পিবিআইয়ের প্রতিবেদনে সন্তুষ্ট সালমানের শ্বশুর সিঁধ কেটে ঘরে ঢুকে ভাবিকে হত্যা: দেবরের মৃত্যুদণ্ড হাজী শরীফের সন্ধান চায় পরিবার বিদায়ী বছরে গণপরিবহনে ৫৯ নারীকে ধর্ষণ ১৩২ করে ফিরলেন মুমিনুল এবার কুয়েত-বাহরাইনেও করোনার ছোবল এসএসসি পরীক্ষার্থীকে হত্যা চেষ্টায় গ্রেফতার ১০ রিজার্ভ চুরি: প্রতিবেদন দাখিল ২৯ মার্চ ট্রাম্প এখন ভারতে ‘শাবনূরকে নিয়ে সালমান-সামিরার নিয়মিত ঝগড়া হতো’ পাপের ৪ সঙ্গীসহ গারদে পাপিয়া পদত্যাগ করলেন মাহাথির ট্রাম্পের টুইট, ‘হাম রাস্তে মে হ্যায়’ ‘সামিরাকে ঘরে রেখেই শাবনূরকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান’ মুমিনুলের পর সেঞ্চুরি করলেন মুশফিকও এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর করোনা: জাতীয় ব্যবস্থাপনা সদর দপ্তর প্রতিষ্ঠার নির্দেশ রুহানির হত্যা নয়, আত্মহত্যাই করেছিলেন সালমান: পিবিআই প্রাথমিক বিদ্যালয়ে প্যানেলভিত্তিক নিয়োগের দাবিতে দেশের বিভিন্ন জায়গায় মানববন্ধন সব ফ্লাইট কমানোর ঘোষণা সিঙ্গাপুর এয়ারলাইন্সের শিশু ধর্ষণের মামলায় কিশোর গ্রেফতার আবরার হত্যা: ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ করোনার ভয়ংকর ছোবলে মৃত্যুর সংখ্যা বেড়ে ২৬১৯ গোপালগঞ্জে ভাইকে ফাঁসাতে মসজিদে আগুন সিরিয়া-ফিলিস্তিনে বিমান হামলা চালিয়েছে ইসরায়েল ট্রাম্পকে কি খাওয়াবে ভারত? ভারত সফর নিয়ে ট্রাম্প-মোদির পাল্টাপাল্টি টুইট ট্রাম্পকে বহনকারী বিমানে কী নেই? কথা রাখলেন মুমিনুল, করলেন সেঞ্চুরি আইফোনের উৎপাদন-বিক্রি বন্ধ! মান্দায় ট্রাকচাপায় গেল অটোরিকশার ৩ যাত্রীর প্রাণ পাপিয়াসহ তার পাপের সঙ্গীদের আদালতে তোলা হবে আজ ট্রাম্পকে বরণে প্রস্তুত ভারত ভারত বধের স্বপ্নে বিকেলে মাঠে নামবে সালমারা কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় অংশ না নেয়ার কারণ জানাল বুয়েট সালমান শাহর মৃত্যু রহস্য আজই জানাবে পিবিআই চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, মামলা করায় হত্যার হুমকি তুরস্কে শক্তিশালী ভূমিকম্প, নিহতের সংখ্যা বেড়ে ৯ জিপির বাকি হাজার কোটি টাকা তিন মাসে পরিশোধের নির্দেশ অজ্ঞাত রোগে ঠাকুরগাঁওয়ে দু’জনের মৃত্যু বিআরটিসির ওয়ার্কশপ তো নয়, যেন ভাগাড় কুষ্টিয়ার মোকামে বাড়ছে চালের দাম চট্টগ্রামে আ.লীগের কোন্দলে ফায়দা লুটতে চায় বিএনপি করোনার তাণ্ডবে ইরানে ১৮ জনের মৃত্যু! দক্ষিণ কোরিয়ায়ও ভয়াবহ রূপ নিচ্ছে করোনা, মৃত ৭ ইরানের সঙ্গে সীমান্ত বন্ধ করল চার দেশ দ. কোরিয়ার পর ইতালিতেও করোনার হানা, চীনে মৃত বেড়ে আড়াই হাজার বৃষের সুনাম বাড়ার দিনে ঠকতে পারেন মীন চীনে রফতানি বন্ধ, পুঁজি হারাচ্ছেন কাঁকড়া চাষিরা নির্মাণের ৫ বছরেও চালু হয়নি করটিয়া স্টেশন সাভারে শরীরে পেট্রোল ঢেলে নারীর আত্মহত্যা হবিগঞ্জে দুই ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা ইতালিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত পুরোনো নিয়মে ফিরছে ঢাকা প্রিমিয়ার লিগ বিশ্বকাপে ভারতকে হারানো সহজ হবেনা: ঝুলন গোস্বামী পার্থে সংবর্ধনা পেলো বাংলাদেশ নারী ক্রিকেট দল প্রেমিক যুগলদের তালাবন্দি ভালোবাসা দেশের ৯০ শতাংশ লোকই দুর্নীতিগ্রস্ত: নারায়ণগঞ্জের জেলা জজ হাতিরঝিলে ছুরিকাঘাতে কিশোর নিহত বিশ্বকাপে ভারতের মুখোমুখি বাংলাদেশ প্রথম টেস্টেই হারের শঙ্কায় ভারত করোনাভাইরাসে সিরিআ'য় ৩ ম্যাচ স্থগিত কাতারে বন্ধুর ফ্রিজে মিলল মৌলভীবাজারের ব্যবসায়ীর লাশ মামলার রায় জাল করার অভিযোগে সাবেক এসিল্যান্ডের বিরুদ্ধে মামলা সেই পিস্তল নিয়ে টিকটক ভিডিও বানিয়েছিলেন পাপিয়া (ভিডিও) করোনা নয় অন্য আতঙ্কে ফ্রান্স! প্রতিপক্ষকে ফাঁসাতে আত্মগোপনে ছিলেন যুবদল নেতা বিলগেটসের চিঠির উত্তরে যা লিখলেন চীনা প্রেসিডেন্ট ৬ মাসও টিকবে না বলা বিয়েটা ২ বছর টিকে গেল: শবনম ফারিয়া গাঁজা কিনতে পাথর দিয়ে চারজনকে হত্যা! বশেফমুবিপ্রবিতে কম্পিউটার-রোবটিক্স ক্লাবের যাত্রা শুরু কুরিয়ারে অস্ত্র-মাদক পার্সেল, এসআই জলিল কারাগারে ঘর বাঁধছেন সোহম-স্বস্তিকা! ফেসবুক লাইভে যুবকের আত্মহত্যাচেষ্টা, বন্ধুর ফোনে বাঁচাল পুলিশ চুরি করতে এসে সরঞ্জামসহ ধরা খেল চোর
আরও সংবাদ...
ট্রেনের দরজায় উঁকি দিয়ে খুঁটিতে ধাক্কা, মরে ঝুলে রইলেন যুবক গণধর্ষণের পর লাইভে ধর্ষকেরা, ফ্রেন্ডস কাল জেলে যেতে পারি বাঙালী মেয়েকে বিয়ে করলেন মার্কিন তরুণী করোনার ওষুধ আবিষ্কার, বাজারে ছাড়ার অনুমতি বোন হারানোর শোক নিয়ে বিশ্বকাপ জিতলেন আকবর এক স্বাক্ষরে বহিষ্কার, আরেক স্বাক্ষরে সোহাগের ঘরে এশা আইসিসির কাছে অনূর্ধ্ব ১৯ দলের নামে নালিশ পাঠালো ভারত এশা-সোহাগের বিয়ে আজ মৃত মেয়ের সঙ্গে মায়ের সাক্ষাৎ করালো প্রযুক্তি, বিশ্বজুড়ে হইচই (ভিডিও) আড়ংয়ের ট্রায়াল রুমে তরুণীর গোপন ভিডিও ধারণ আজহারী কিভাবে বাইরে গেল, তাকে কেন গ্রেফতার করা হয়নি: সংসদে মেনন তীব্র গতিতে বের হচ্ছে গ্যাস, আতঙ্কে কসবাবাসী (ভিডিও) কক্সবাজারে উচ্চমাত্রায় ইউরেনিয়ামের সন্ধান! গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না: পরিকল্পনা মন্ত্রী আর কখনো কোনো যৌনকর্মীর জানাজা পড়াবেন না সেই ইমাম নতুন আতঙ্ক ‘কঙ্গো জ্বর’, রক্তবমি করেই মরলেন ৭ জন এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, পুলিশ হেফাজতে আতঙ্কিত আসামিরা ভয়াবহ ঝড়-বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া অফিস সেলফি তুলতে তুলতে মৃত্যু করোনায় মৃত্যুর আসল সংখ্যা ফাঁস! অবশেষে জানা গেল আজহারীর চালানো বিলাসবহুল সেই গাড়ির রহস্য অভিনেতা তাপস পাল আর নেই বৌভাতের দিন বাড়তি গরুর মাংস আনতে গিয়ে বরের মৃত্যু কাসেম সোলাইমানিকে হত্যার প্রধান কারিগর নিহত! করোনা: মার্চেই দেশের ৮০ শতাংশ গার্মেন্টস বন্ধ হওয়ার আশংকা কাদেরকে প্রধানমন্ত্রীর শাসন আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান ধ্বংসের মুখে চীনের অর্থনীতি বাজারে আর মিলবে না গ্রামীণফোনের সিম! সিটি নির্বাচন: সবশেষ খবর রমনীর গুণে নয়, সংসারে সুখ আসে পুরুষের রোজগারে কচুরিপানা দিয়ে শোল মাছের সুস্বাদু রেসিপি (ভিডিও) প্রবাসীর কাছে স্ত্রীর আপত্তিকর ভিডিও: অতঃপর খুন হলেন সেলিম এমন না যে আমরা সব ভোট মেরে দিয়েছি: আতিক স্বামীকে ঘুম পাড়িয়ে পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী শ্রাবন্তীর গোপন ভিডিও ফাঁস করলেন স্বামী (ভিডিও) করোনা ভাইরাস চীনের তৈরি গোপন জীবাণু অস্ত্র! করোনা ছড়িয়েছে ১২ দেশে, ৬ কোটি মানুষের মৃত্যুর শঙ্কা! একপাল সন্তান নিয়ে নদী পার হচ্ছে বাবা কুমির, ছবি ভাইরাল ৩০০ ভুলসহ হিব্রু ভাষায় কুরআনের অনুবাদ ছাপল সৌদি আরব! এখনও তীব্র গতিতে বের হচ্ছে গ্যাস, ধসে পড়ছে গাছপালা (ভিডিও) সাকিবের স্ত্রীর প্রিয় খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সেক্রেটারি জাকির ভক্তকে গর্ভবতী করে বিয়ে করলেন পীর! সকালে নিরাপত্তা চেয়ে জিডি, বিকেলেই যুবককে হত্যা মঞ্চ ভেঙে পড়ে গেলেন আল্লামা শফী চট্টগ্রামে করোনা ভাইরাস সন্দেহে দুই শিক্ষার্থী হাসপাতালে নজরুল বিশ্ববিদ্যালয়ে মায়ের সামনেই মেয়েকে র‍্যাগিং, ডেকে নিয়ে মারপিট! অবশেষে আসছে করোনা ভাইরাসের টিকা খালেদার মুক্তি সমাবেশে দুদুর ‘গালি’ (ভিডিও)
আরও সংবাদ...


Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TVEnglish DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে