সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১০ টা ৩৫ মিঃ, ১০ জুন, ২০২১

ছেলেই শেষ করবেন কবরীর অসমাপ্ত সিনেমা

করোনার সঙ্গে লড়াই করে গত ১৭ এপ্রিল না ফেরার দেশে চলে গেছেন অভিনেত্রী কবরী। মৃত্যুর আগে তিনি ‘এই তুমি সেই তুমি’ সিনেমা পরিচালনা করছিলেন। তার মৃত্যুতে তাই প্রশ্ন উঠেছে, কবরীর অসমাপ্ত সিনেমা শেষ করবেন কে?
কবরী ও শাকের। সংগৃহীত
বিনোদন প্রতিবেদক

উত্তর জানালেন সিনেমার নায়িকা নিশাত নাওয়ার সালওয়া। বৃহস্পতিবার (১০ মে) সময় নিউজকে তিনি বলেন, ‘কবরী ম্যাডামের ছেলে শাকের চিশতি এ সিনেমার কাজ শেষ করবেন। প্যানেলে দেখে বাকি কাজগুলো করবেন তিনি।’

সালওয়া জানান, সিনেমার চিত্রায়ণ শেষ। ডাবিংও হয়েছে কিছু অংশের। বাকি আছে কিছু দৃশ্য এবং প্যাচওয়ার্কের কাজ। সেগুলো আলাপ আলোচনা করেই শেষ করা হবে।

এক সাক্ষাৎকারে শাকের চিশতি জানান, ‘এই তুমি সেই তুমি’ সিনেমার অবশিষ্ট কাজ শেষ করার উদ্যোগ নেওয়া হয়েছে। শিগগিরই কাজ শুরু হবে। তিনি বলেন, ‘আমাকেই শেষ করতে হবে। এটা আমার অনেক বড় একটা দায়িত্ব। মায়ের স্বপ্নের সিনেমাটি তার দর্শকের কাছে পৌঁছে দিতে হবে।’

আরও পড়ুন: টিকটক থেকে সিনেমার নায়িকা!

শাকের চিশতি পড়াশোনা করেছেন চলচ্চিত্র বিষয়ে। কবরীর আগ্রহ এবং উৎসাহে এ বিষয়ে পড়াশোনা করেছেন তিনি। শাকেরের ইচ্ছা ছিল মায়ের সঙ্গে মিলে একটি সিনেমা করার। ইচ্ছা পূরণ না হওয়ায় আক্ষেপ থেকে যাবে বলেও জানান তিনি।

সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘এই তুমি সেই তুমি’ সিনেমাটি। সিনেমায় সালওয়ার বিপরীতে অভিনয় করেছেন রিয়াদ রায়হান। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন কবরী।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়