সম্পূর্ণ নিউজ সময়
প্রবাসে সময়
৫ টা ৫৬ মিঃ, ১০ জুন, ২০২১

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নাসিরনগরের সাইফুল নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরের যুবক সাইফুল ইসলাম রেজা (৩৪) নিহত হয়েছে। বাংলাদেশ সময় বুধবার (৯ জুন) সন্ধ্যা ৭টার দিকে সৌদি আরবের নারিয়া নামক স্থানে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে তিনি প্রাণ হারান। নিহতের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভূবন গ্রামে। সে ওই গ্রামের  মাওলানা ইউনুছুর রহমান ছেলে। ব্যক্তিগত জীবনে সাইফুল ইসলাম কোরানে হাফেজ ও সৌদি আরবে একটি মসজিদে মোয়াজ্জেম হিসেবে চাকরি করতেন। পাশাপাশি অবসর সময়ে সে গাড়ি চালাতেন। তিনি দুই ছেলে ও এক কন্যাসন্তানের জনক ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ঘটনা সম্পর্কে নিহতের ফুফাত ভাই, নাসিরনগর সদরের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী শরিফুজ্জামান চৌধুরী সুমন বিষয়টি নিশ্চিত করে জানান, গত ৬ বছর আগে তার ফুফাতো ভাই সাইফুল ইসলাম রেজা সৌদি আরবে যান। সৌদি আরবে সে ও তার ছোট ভাই বসবাস করতেন। গত কিছু দিন আগে তার মা, বোন ও তার ছোট ভাইয়ের স্ত্রী সৌদি আরবে ওমরাহ হজ করতে যান। বৃহস্পতিবার তাদের ওমরাহ হজ পালনের কথা ছিল। কিন্তু  সৌদি আরবের দাম্মাম থেকে গাড়ি চালিয়ে সে বাসায় তার মা বোনের কাছে ফিরছিলেন সাইফুল। উদ্দেশ্য ছিল পরিবারের সদস্যদের নিয়ে ওমরাহ হজ পালন করার জন্য পবিত্র নগরী মক্কায় নিয়ে যাবেন। তবে তার আগে পথিমধ্যে মরুভূমির নারিয়া এলাকা নামক স্থানে তার পরিচালিত মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় তাৎক্ষণিক গাড়িতে আগুন লেগে যায়। পরে পুলিশ এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

তিনি আরও জানান, 'বাসায় সবাই রেজার আসতে দেরি দেখে তার ছোট ভাই মাওলানা হেবজুকে তার বড় ভাই সাইফুল ইসলাম রেজার মোবাইলে ফোন দেয়। এ সময় হাসপাতালে অপরিত একজন জানান, যে সাইফুল ইসলাম রেজা সড়ক দুর্ঘটনা মারা গেছেন। নিহত সাইফুল ইসলাম ছাড়াও তার দুই ভাই ও তিন বোন রয়েছে। সে নাসিরনগর কোরআন ও সুন্নাহ ফাউন্ডেশনের সভাপতি ছিলেন। পরিবারের সবাই সৌদি আরবে অবস্থান করায় লাশ সেখানেই দাফন করা হবে।'

আরও পড়ুন: অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ায় দুই এসআই’র বিরুদ্ধে মামলা

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়