সম্পূর্ণ নিউজ সময়
প্রবাসে সময়
২ টা ৪১ মিঃ, ৯ জুন, ২০২১

বাংলাদেশের রাষ্ট্রদূতের সঙ্গে আওয়ামী লীগ স্পেন শাখার সৌজন্য সাক্ষাৎ

স্পেনে বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ সারোয়ার মাহমুদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে স্পেন আওয়ামী লীগের নবগঠিত কমিটি। 
সাইফুল আমিন

স্থানীয় সময় মঙ্গলবার (৮ জুন) দুপুর ১২টায় স্পেন আওয়ামী লীগের সভাপতি এ এস আই আর রবিন ও সাধারণ সম্পাদক রিজভী আলমের নেতৃত্বে নতুন কমিটির নেতাকর্মীরা দূতাবাসের মিলনায়তনে সৌজন্য সাক্ষাৎ করে। এ সময় দূতাবাসের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

সাক্ষাৎকালে রিজভী আলম রাষ্ট্রদূতের সঙ্গে নতুন কমিটির নেতাকর্মীদের পরিচয় করে দেন। পাশাপাশি নবনিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ সারোয়ার মাহমুদকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান তারা। 

আরও পড়ুন - ব্রেক্সিট কার্যকর হওয়ায় নানামুখী সংকটে ৫০ হাজার বাংলাদেশি

অনুষ্ঠানে সংগঠনটির পক্ষ থেকে বক্তব্য দেন সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, প্রথম সহসভাপতি একরামুজ্জামান কিরণ, বদরুল ইসলাম, কবির হুসেন, সাখাওয়াত হোসেন বাবলু, তোতা কাজী, সারওয়ার সিদ্দিকী, সোহেল, যুগ্ম সম্পাদক তামিন চৌধুরী, আখতারুজ্জামান, আজম কাল, জাহিদুল ইসলাম দিদার, হারুনুর রশিদ, বেলাল হুসেন, সাংগঠনিক সম্পাদক তাপস দেবনাথ ও  বদরুল ইসলাম কামালী, আইন ও অভিবাসনবিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম, উপদপ্তর সম্পাদক আপন মন্ডল, সদস্য ফারহানা ইয়াসমিন, আফসার হুসেন নীলু, লুৎফুর নাহার প্রমুখ।

রাষ্ট্রদূত তার বক্তব্যে নেতাকর্মীদের বিভেদ ভুলে বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে আহ্বান জানান। পাশাপাশি নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে প্রবাসে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান জানান। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়