সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৩ টা ৪ মিঃ, ১৯ মে, ২০২১

টাঙ্গাইলে সড়কে ঝরল ৪ প্রাণ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিকল হওয়া কাভার্ডভ্যানের পেছনে ধাক্কায় ৪ জন মাইক্রোবাস যাত্রী নিহত হয়েছেন।  
ওয়েব ডেস্ক

বুধবার (১৯ মে) ভোরে উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাইক্রোবাস চালক হাসান মিয়া (২৮), সে বিবাড়িয়া জেলার আখাউরা উপজেলা সদরের সাংনুরপুর গ্রামের গনি মিয়ার ছেলে। নিহত অপর দুইজন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার পিআরই গ্রামের ইমদাদুল হকের ছেলে গোলাম মওলা শামীম (২৮) ও বি-বাড়িয়া জেলার তুলাবাড়ি গ্রামের সালাম মিয়ার ছেলে ইমন মিয়া (২৫)।

গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আদম আলী জানায়, সকালে পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান বিকল হয়ে পড়ে থাকে এসময় ঢাকাগামী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ওই কভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়।এতে মাইক্রোবাসের চালকসহ ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত অবস্থায় একজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি মহাসড়কের ওপর থেকে সরিয়ে নেয়া হয়েছে। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার পর মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে সকাল ১০টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুরে দুই সিএনজি মূখোমূখি সংঘর্ষ হয়েছে। এতে একজন ঘটনা স্থলেই একজন মারা যায়। এসময় আহত হয়েছে আরো ৪জন। পরে টাঙ্গাইল ফায়ার সার্ভিস আহতদেও উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়