সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
০ টা ২৩ মিঃ, ১৯ মে, ২০২১

সবার আগে পরিকল্পনা সাজিয়ে ফেলল মোহামেডান

কোভিড টেস্টের পরপরই সকল ক্রিকেটারদের বায়ো বাবলের আওতায় নিয়ে আসবে মোহামেডান স্পোর্টিং ক্লাব। আইসোলেশনে থেকেই ঢাকা প্রিমিয়ার লিগের জন্য প্রস্তুতি নেবেন তারা। জানিয়েছেন ক্লাবের ক্রিকেট কমিটির প্রধান মাসুদুজ্জামান। এদিকে, বায়ো বাবল ধারণা বেশিরভাগ ঘরোয়া ক্রিকেটারদের জন্য নতুন হলেও, মাঠের ক্রিকেট শুরু করার লক্ষ্যে যে কোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত ক্রিকেটাররা।
নিয়ন মুহায়মিন

ক’দিন আগ পর্যন্তও ঢাকাই স্পোর্টসে মোহামেডান মানেই ছিল ক্যাসিনো কাণ্ডে জেরবার এক ক্লাব। ক্রিকেট-ফুটবল কোনো ইভেন্টেই দীর্ঘদিন নেই যাদের কোনো সাফল্য। পরিচালকদের অন্তর্দ্বন্দ্বে টিমগুলোও বানানো হত না ঠিকমতো। আর্থিক অসঙ্গতিও ছিল একটা বড় কারণ।

কিন্তু, সময়ের সঙ্গে আবারও ঘুরে দাঁড়িয়েছে ঐতিহ্যবাহী সাদা-কালোরা। নির্বাচনের মাধ্যমে এসেছে নতুন কমিটি। আর দায়িত্ব নিয়েই যারা আমূলে বদলে ফেলেছে পুরো কাঠামোটাকে। তাই তো, ডিপিএল শুরুর আগে প্রথম ক্লাব হিসেবে নিজেদের সমস্ত পরিকল্পনা সাজিয়ে ফেলেছে তারা। ঠিক করে ফেলেছে কিভাবে সামাল দেয়া হবে কোভিড পরিস্থিতির ক্রিকেট।

মোহামেডানের ক্রিকেট কমিটির প্রধান মাসুদুজ্জামান বলেন, ক্রিকেটারদের করোনা টেস্ট করা হবে। এরপরই সবাইকে আইসোলেশনে নিয়ে যাওয়া হবে। কোয়ারেন্টাইনে থেকেই ক্রিকেটাররা অনুশীলন করবেন। বিসিবি ক্রিকেটারদের দায়িত্ব না নেয়া পর্যন্ত সবাইকে আমাদের দায়িত্বে রাখা হবে। কোভিড পরিস্থিতিতে সবার নিরাপত্তার বিষয়টা দেখভাল করা হবে।

এদিকে, বেশিরভাগ ঘরোয়া ক্রিকেটারের কাছে বায়ো বাবল ধারণাটা একেবারে নতুন হলেও চ্যালেঞ্জটা নিতে প্রস্তুত তারা। কারণ, এতদিন পর মাঠে ক্রিকেট ফিরছে এটাই বড় প্রাপ্তি সবার কাছে।

মোহামেডানের ক্রিকেটার আবু হায়দার রনি বলেন, বায়ো বাবল অনেকের জন্যই সমস্যা হবে। তবে, এই পরিস্থিতিতে এটা মেনে নিতেই হবে। আমরা চাই সবকিছু যেন ভালোভাবে শুরু হয়ে, শেষ হতে পারে।

মোহামেডানের ক্রিকেটার শামসুর রহমান শুভ বলেন, এটা আমাদের রুটি-রুজির ব্যাপার। এ টুর্নামেন্টটা এতদিন পর মাঠে ফেরায় আমরা খুব খুশি। ক্লাবসহ বিসিবির সবাইকে ধন্যবাদ তারা ক্রিকেটারদের কথাটা ভেবেছেন।

সূচি অনুযায়ী এ মাসের শেষ দিন থেকে শুরু হওয়ার কথা ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়