সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
২৩ টা ৩৮ মিঃ, ১৮ মে, ২০২১

এক ম্যাচ পরই হারের মুখ দেখলো লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি

এক ম্যাচ পরই আবারো হারের মুখ দেখলো লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। এবার ব্রাইটন হোভ অ্যালবিয়নের কাছে ৩-২ গোলে হেরেছে পেপ গার্দিওলা বাহিনী। আরেক ম্যাচে জয় বঞ্চিত হয়েছে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে ফুলহ্যামের সাথে ১-১ গোলে ড্র করেছে রেড ডেভিলরা।
খেলার সময় ডেস্ক

শিরোপা নিশ্চিত হয়েছে আগেই। ম্যাচটা নিয়ম রক্ষার হলেও, সামনে ম্যানচেস্টার সিটির জন্য বড় পরীক্ষা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। তাই ইউসিএলের মহারণে নামার আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নেয়ার ম্যাচে ব্রাইটন হোভ অ্যালবিয়নের আতিথ্য নেয় সিটিজেনরা। 

কিন্তু মাঠের লড়াইয়ে হলো উল্টোটা। যদিও শুরুটা দুর্দান্ত ছিল সফরকারীদের। ম্যাচের দ্বিতীয় মিনিটে গোল পায় গার্দিওলা বাহিনী। মাহারেজের অ্যাসিস্টে দারুণ এক গোল করেন গুন্ডুগান। কিন্তু ১০ মিনিটে ঘটে অনাকাঙ্খিত ঘটনা। প্রতিপক্ষ ফুটবলারকে অবৈধ বাঁধা দিয়ে লাল কার্ড দেখেন ম্যানচেস্টার সিটি তারকা জোয়াও ক্যানসেলো। ১০ জনের দলে পরিণত হয় ম্যানসিটি। এরপর আক্রমণ আর পাল্টা আক্রমণে চলে ম্যাচ। কিন্তু প্রথমার্ধে আর কোন গোলের দেখা পায়নি কোন দল।

নাটকীয়তার পুরোটা জমা ছিল দ্বিতীয়ার্ধে। ১০ জনের দল নিয়ে ৪৮ মিনিটে দ্বিতীয় লিড নেয় সিটিজেনরা। এবার দারুণ নৈপুন্যে গোল করেন ফিল ফোডেন। ২ মিনিট বাদেই ম্যাচে ফেরে স্বাগতিকরা। ব্রাইটনের হয়ে ব্যবধান কমান লেন্ড্র ট্রোস্যার্ড। ২-১ হয় স্কোর লাইন। গার্দিওলা বাহিনীকে ভরকে দেন ম্যাচের ৭২ মিনিটে। সমতায় ফেরানো গোল করেন অ্যাডাম ওয়েবস্টার। 

৪ মিনিটের ব্যবধানে এগিয়ে যায় ব্রাইটন। ড্যান ব্রুন করেন জয় সূচক গোলটি। তবে শেষ পর্যন্ত চেষ্টা চালিয়ে যায় সফরকারীরা। কিন্তু শেষ পর্যন্ত কাজের কাজ হয়নি। হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ম্যানচেস্টার সিটি। 

নগর প্রতিদ্বন্দ্বি ম্যানচেস্টার ইউনাইটেডের কপালেও জয় জুটেনি। নিজেদের শেষ হোম ম্যাচে দুর্বল ফুটহ্যামের কাছে হোঁচট খেয়েছে। 

ওল্ড ট্র্যাফোর্ডে শুরু থেকে প্রতিপক্ষের উপর চড়াও হয়ে খেলার চেষ্টা করে রেড ডেভিলরা। তার ফলও পায় দলটি। ১৫ মিনিটে দারুণ এক গোল করেন এডিনসন কাভানে। ১-০ তে লিড নেয় স্বাগতিকরা। 

এরপর ম্যান ইউনাইটেডের বেশ কয়েকটি আক্রমণ ছিল চোখে পড়ার মতো। কিন্তু লিড দ্বিগুণ করা হয়নি তাদের। বরং ৭৬ মিনিটে সমতায় ফেরে সফরকারী ফুলহ্যাম। গোল করেন ব্রায়ান। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু'দল। 

প্রিমিয়ার লিগের শেষ হোম ম্যাচ ছিল ইউনাইটেডের। মাঠে এদিন উপস্থিত হয়েছিলেন সমর্থকরা। তাই ম্যাচ শেষে সমর্থকদের ধন্যবাদ জানান কোচ ওলে গানার সোলশায়ার। আগামি মৌসুমে ট্রফি জয়ের আশ্বাস দেন তিনি।

ম্যাচে শেষে সমর্থকদের অভিবাদন জানাতে মাঠ প্রদক্ষিণের সময় ফিলিস্তিনের প্রতি সমর্থন জানাতে পাতাক হাতে নেন ইউনাইটেডের মুসলিম ফু্টবলার পল পগবা এবং আমাড।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়