সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
২০ টা ৩০ মিঃ, ১৮ মে, ২০২১

খেলা শেষে মাঠেই ফিলিস্তিনের পতাকা ওড়ালেন পগবা-দায়ালো

ফিলিস্তিনের মুসলিমদের ওপর ইসরায়েলি হামলা অব্যাহত রয়েছে। একের পর এক বিমান হামলায় নারী-শিশু নির্বিচারে হত্যা করে চলেছে ইসরায়েল। প্রতিনিয়ত বাড়ছে হতাহতের সংখ্যা। 
খেলার সময় ডেস্ক

ইসরায়েলি এই আগ্রাসনের প্রতিবাদে ফুঁসে উঠেছে সারা বিশ্বের মুসলিমরা। সামর্থ্য অনুযায়ী নিজ নিজ জায়গা থেকে প্রতিবাদ জানাচ্ছেন মুসলিমরা। এই প্রতিবাদে শামিল হয়েছেন ক্রীড়াঙ্গনের মানুষও। এবার খেলা শেষে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার পল পগবা ও আমাদ দায়ালো।

স্থানীয় সময় মঙ্গলবার (১৮ মে) মৌসুমের শেষ হোম ম্যাচের খেলা শেষে খেলোয়াররা মাঠ প্রদক্ষিণ করার সময় ম্যানচেস্টারের এক ভক্ত পগবাকে এই পতাকাটি দেন। এরপর তিনি এবং আমাদ দায়ালো সেটি ওড়ান। চলমান প্রিমিয়ার লিগে ফুলহামের সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের এই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

এর আগে এক টুইটে পগবা বলেছিলেন, ‘পৃথিবীর প্রয়োজন শান্তি ও ভালোবাসা। অতি দ্রুত সহায়তা পৌঁছাবে। সবাইকে একে অপরকে ভালোবাসতে হবে।’ ওই টুইটে ফিলিস্তিনিদের জন্য দোয়াও চেয়েছেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী এই তারকা।

এর আগে, লেস্টার সিটির হয়ে খেলা বাংলাদেশি বংশোদ্ভূত ফুটবলার হামজা চৌধুরী ফুটবল মাঠেই ফিলিস্তিনের পতাকা হাতে দাঁড়িয়ে যান। বিশ্ববাসীকে জানিয়ে দেন ফিলিস্তিনের ওপর ইসরায়েলের নির্মমতার কথা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়