সম্পূর্ণ নিউজ সময়
চাকরি
১৫ টা ২১ মিঃ, ১৮ মে, ২০২১

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার নেবে সাউথইস্ট ব্যাংক

ওয়েব ডেস্ক

সাউথইস্ট ব্যাংক লিমিটেড দেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। সম্প্রতি ব্যাংকটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে লোকবল নেবে তারা। তবে এ পদে কতজন নেওয়া হবে, তা জানানো হয়নি। বিজ্ঞপ্তি অনুসারে পদটির যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ। অনলাইনে পদটির জন্য আবেদন শুরু হয়েছে। আবেদন করা যাবে ৩১ মে পর্যন্ত।

এ পদে আবেদনে কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই। আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি উল্লেখ আছে বিজ্ঞপ্তিতে।

শিক্ষাগত যোগ্যতা:

যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। শিক্ষাজীবনের কোনোভাবেই তৃতীয় বিভাগ বা জিপিএ-২–এর নিচের ফল গ্রহণযোগ্য হবে না।

বয়স:

২০২১ সালের ৩০ এপ্রিল প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব–৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তান প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে চাকরি পেলে প্রথম দুই বছর শিক্ষানবিশকাল হিসেবে গণ্য হবে। এ সময় প্রথম বছরে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ২০ হাজার টাকা। পরের বছরে প্রতি মাসে ২২ হাজার টাকা বেতন হবে।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীরা https://recruitment.southeastbank.com.bd/jobopeningdetails.html?jobid=99 ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন। পূরণকৃত আবেদনপত্র ৩১ মে পর্যন্ত জমা দিতে পারবেন আগ্রহী প্রার্থীরা।

 

 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়