সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
৯ টা ১৯ মিঃ, ১৮ মে, ২০২১

‘মিস ইউনিভার্স ২০২১’ হলেন মেক্সিকোর আন্দ্রে মেজা

অবশেষে পাওয়া গেল মিস ইউনিভার্স ২০২১। প্রতিযোগিতার এবারের আসরে সেরা নির্বাচিত হয়েছেন মেক্সিকোর আন্দ্রে মেজা। ফ্লোরিড্রার হার্ড রক হোটেল আর ক্যাসিনোতে ঘোষণা করা হয় বিজয়ী নাম।
বিনোদন সময় ডেস্ক

মিস ইউনিভার্স হওয়ার তাজ মাথায় দেয়া আন্দ্রে মেজা শপথ নেয় সৌন্দর্যের সংজ্ঞা পরিবর্তন করার। তার মতে, এখন আমরা যে সমাজে বাস করি সেখানে দেখতে সুন্দর হওয়ার থেকে আত্মিক ভাবে ভেতর থেকে সুন্দর হওয়ার বিকল্প নেই। বিউটি আর ব্রেইন দুই দিকে সমান তালে নিজেকে সমৃদ্ধ করার কথা বলেছেন তিনি। মননশীলতায়, জীবনদর্শনে নিজেকে মূল্যবান প্রমাণ করতে পারাও তার কাছে সৌন্দর্যের অংশ।

মিস মেক্সিকোর সঙ্গে মিস ব্রাজিলের ছিল হাড্ডাহাড্ডি লড়াই। মিস ব্রাজিল জুলিয়া গামারিচড বিজয়ী ঘোষণা করার সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে মঞ্চে দাঁড়িয়ে ছিল। এছাড়া মঞ্চে ছিল মিস মিয়ানমার থুযার উইন্ট লুইন।

এদিকে ভারত থেকে অংশ নিয়েছিলেন মিস এডেলিন ক্যাস্টেলিনো। যিনি পেজেন্টে থার্ড রানার আপ হয়েছেন। তাছাড়া বাংলাদেশ থেকে তানজিয়া জামান মিথিলার নাম উঠেছিল মিস ইউনিভার্সের ওয়েব সাইটে। তবে শেষ মুহূর্তে সমালোচনার তোপে পরে প্রতিযোগিতা থেকে ছিটকে পড়েন তিনি।

৬৯তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার আসরে ৭৪টি দেশ থেকে সুন্দরীরা প্রতিযোগিতায় অংশ নেয়। ২১ জনকে নিয়ে পুরো প্রতিযোগিতা চলে আর একদম শেষ পর্যায়ের প্রশ্ন উত্তর পর্বে কেবল ৫ জন অংশ নিতে পেরেছিলেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়