সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৯ টা ১৪ মিঃ, ১৭ মে, ২০২১

জমি নিয়ে বিরোধে ব্যক্তিকে কুপিয়ে হত্যা, জখম ৩

ঝালকাঠির রাজাপুর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হালিম খলিফা (৪৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ সময় তার স্ত্রী সুখি বেগমসহ আরও ৩ জন আহত হয়েছেন।
পলাশ রায়

সোমবার (১৭ মে) রাতে উপজেলার চর হাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হালিম খলিফা ওই উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক। এ ঘটনায় মন্টু খলিফা ও সেলিম খান নামে দুই জনকে আটক করা হয়েছে।

নিহতের শ্যালক সাইফুল তালুকদার অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। একই বাড়ির প্রতিপক্ষদের সাথে এ নিয়ে কয়েক দফায় সালিশ হলেও বিরোধের সুরাহা হয়নি। কয়েকদিন ধরে এ নিয়ে উত্তেজনা বিরাজ করছিল। 

এসব ঘটনার জেরে সোমবার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ মন্টু খলিফা, তুহিন খান, সেলিম খান, শাহিন, সোহাগ, সজীব, শামিম ও শাওনসহ ১৫/২০ জন্য পূর্ব পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হালিম খলিফা ও তার স্ত্রী সুখি বেগমকে জখম করে। 

খবর শুনে বোন ও ভগ্নিপতিকে রক্ষায় এগিয়ে গেলে দুই ভাই লিটন ও সাইফুলকেও কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। পরে স্থানীয়দের সহযোগীতায় আহতদের রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে রাত সাড়ে ৮টার দিকে হালিম খলিফাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানায় পুলিশ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়