সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১৭ টা ৪৬ মিঃ, ১৭ মে, ২০২১

নতুন দায়িত্বে অতিরিক্ত ডিআইজি হারুন-অর-রশিদ

অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হিসেবে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ হারুন-অর-রশীদকে যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগে পদায়ন করা হয়েছে।
মহানগর সময় ডেস্ক

সোমবার (১৭ মে) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পদায়ন করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যুগ্ম পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ গোয়েন্দা-উত্তর (তেজগাঁও, গুলশান, মিরপুর ও উত্তরা বিভাগ এলাকা) এবং সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের দায়িত্বে থাকবেন।

এর আগে চলতি বছরের ২ মে ঢাকা তেজগাঁও বিভাগের ডিসি হিসেবে দায়িত্বরত মোহাম্মদ হারুন-অর-রশীদকে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি দেয়া হয়। তিনি ডিএমপির লালবাগ বিভাগের ডিসি থাকাকালীন বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পান।

২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের একমাস আগে নারায়ণগঞ্জের তৎকালীন এসপি আনিসুর রহমানকে প্রত্যাহার করে নেয় নির্বাচন কমিশন (ইসি)। পরে হারুন-অর-রশীদ নারায়ণগঞ্জের এসপি হিসেবে যোগদান করেন এবং ১১ মাস দায়িত্ব পালন করেন।

পুলিশ সুপার হারুন-অর-রশীদ কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার হোসেনপুর গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা- আবদুল হাসেম, মাতা-জহুরা খাতুন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে অনার্স, এমএসএস, এলএলবি (জাবি) থেকে শিক্ষাজীবন শেষ করেন হারুন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়