সম্পূর্ণ নিউজ সময়
তথ্য প্রযুক্তির সময়
১৫ টা ৩ মিঃ, ১৭ মে, ২০২১

লাইকিতে শপিং কার্ট ক্যাম্পেইন শুরু টেকনো মোবাইলের

বৈশ্বিকভাবে স্বীকৃত প্রিমিয়াম মোবাইল ব্র্যান্ড টেকনো সম্প্রতি এর স্পার্ক সেভেন প্রো স্মার্টফোনটির জন্য জনপ্রিয় শর্ট ভিডিও প্ল্যাটফর্ম লাইকি’তে শীর্ষক একটি হ্যাশট্যাগ ক্যাম্পেইন শুরু করেছে। 
ওয়েব ডেস্ক

মোবাইল খাতের অগ্রণী প্রতিষ্ঠান হিসেবে টেকনো দেশে উদ্ভাবনী নানা ডিজিটাল মার্কেটিং কার্যক্রম পরিচালনা করে আসছে, পাশাপাশি গ্রাহকদের অভিজ্ঞতা উন্নত করার লক্ষ্যে ব্র্যান্ডটি প্রতিনিয়ত নতুন উদ্যোগ গ্রহণ করছে। এরই ধারাবাহিকতায়, লাইকিতে শপিং কার্ট সুবিধাকে কাজে লাগিয়ে টেকনো এবারে সামাজিক যোগাযোগকে এক নতুন মাত্রা দান করেছে এবং ক্রেতাদের কেনার ‘আগ্রহ’ ও ‘সিদ্ধান্ত’র মধ্যকার দূরত্বকে ঘুচিয়ে আনার পদক্ষেপ গ্রহণ করেছে।

মূলত সদ্য বাজারে আসা টেকনো স্পার্ক সেভেন প্রো স্মার্টফোনটির অন্যতম প্রধান বৈশিষ্ট্য স্মাইল-স্ন্যাপশটকে তুলে ধরে। স্পার্ক সেভেন প্রো’র ৪৮ মেগাপিক্সেল ট্রিপল এআই ক্যামেরার সাহায্যে ব্যবহারকারীরা তাদের প্রতিটি প্রিয় মুহূর্ত ধারণ করতে পারবেন।

ক্যাম্পেইনে অংশগ্রহণের প্রক্রিয়াটিও সহজ। ব্যবহারকারীদেরকে টেকনো’র অফিশিয়াল মিউজিক ‘টেকনো স্পার্ক সেভেন প্রো’ -এর সুরের সাথে লাইকি ইনফ্লুয়েন্সারদের দেখানো একটি নাচের মুদ্রাকে অনুকরণ করতে হবে এবং ভিডিওতে হ্যাশট্যাগটি যুক্ত করতে হবে। ভিডিওর মান ও জনপ্রিয়তা যাচাই করে বিজয়ী নির্ধারণ করবে টেকনো।

বিজয়ীদের মধ্যে শীর্ষস্থান অধিকারী পাবেন একটি স্পার্ক সেভেন প্রো মোবাইল, বাকিদের জন্যও থাকছে ম্যানচেস্টার সিটি’র জার্সি, ফুটবল এবং অন্যান্য আকর্ষণীয় উপহার। ক্যাম্পেইনটি শুরু হয়েছে চলতি মাসের ১১ তারিখ এবং চলবে আগামী ২৫ মে পর্যন্ত।

উল্লেখ্য, বাংলাদেশে লাইকিতে শপিং কার্ট সুবিধার আওতায় এটিই সর্বপ্রথম হ্যাশট্যাগ ক্যাম্পেইন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়