সম্পূর্ণ নিউজ সময়
পশ্চিমবঙ্গ
১৪ টা ২৭ মিঃ, ১৭ মে, ২০২১

সকালে গ্রেপ্তার, সন্ধ্যায় জামিন তৃণমূলের চার নেতার

সুব্রত আচার্য

অর্থনৈতিক কেলেঙ্কারিতে যুক্ত থাকায় চার প্রভাবশালী নেতাকে সোমবার (১৭ মে) সকালে গ্রেপ্তার করা হলেও সন্ধ্যায় তাদের জামিন দিয়েছে কলকাতার ব্যাঙ্কশাল কোর্টের সিবিআই বিশেষ আদালত।

এর আগে বিকেল চারটা থেকে ব্যাঙ্কশাল কোর্টের ভারচুয়াল আদালতে মামলার শুনানি শুরু হয়। ভারতীয় দণ্ডবিধির ১০৯ ধারার মামলায় সিবিআই অভিযুক্তদের ১৪ দিনের জেল হেফাজতের আর্জি করেছিল।

কিন্তু সিবিআইয়ে পক্ষ থেকে আটকদের গ্রেপ্তারের পক্ষে জোরাল যুক্তি না পাওয়ায় এবং বর্তমান কোভিড পরিস্থিতি বিবেচনা করে বিচারক অনুপম মুখোপাধ্যায় তৃণমূলের দুই মন্ত্রী, এক বিধায়ক ও প্রাক্তন তৃণমূল নেতাকে ৫০ হাজার টাকার বন্ডে অর্ন্তবর্তীকালিন জামিন মঞ্জুর করেন।

তবে সিবিআই ব্যাঙ্কশাল কোর্টের এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে যেতে পারে বলেও বিচারক তার রায়ে জানিয়ে দিয়েছেন।

সোমবার সকালে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই তৃণমূলের প্রভাবশালী দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় সহ তৃণমূলের বিধায়ক প্রাক্তন ক্রীড়া মন্ত্রী মদন মিত্র এবং প্রাক্তন কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে নারদা অর্থনৈতিক কেলেঙ্কারিতে যুক্ত থাকার অভিযোগে সিবিআই মামলা করেছে এবং মামলাটির আজই চার্জশিট প্রদান করা হয়। সেখানেও আটকদের নাম রয়েছে।

সন্ধ্যায় আটককৃতদের আইনজীবী কল্যাণ ব্যানার্জি বলেন, তার মক্কেলদের বিচারক জামিন দিয়েছেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়