সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১২ টা ৫৩ মিঃ, ১৭ মে, ২০২১

সাংবাদিককে হুমকি, ডিআরইউ সভাপতির প্রতিবাদ

ওয়েব ডেস্ক

সময় টিভির বিনোদন প্রতিবেদক আল কাছিরকে অপহরণের হুমকি দেয়ায় প্রতিবাদ জানিয়েছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালিন নোমানী। সোমবার (১৭ মে) সন্ধ্যায় সংবাদমাধ্যম কর্মীদের একটি ফেসবুকে গ্রুপে তিনি এ প্রতিবাদ জানান। 

এরইমধ্যে বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে। এদিন বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর কলাবাগান থানায় জিডি করা হয়। যার নাম্বার ৭০৩।

ডায়েরিতে উল্লেখ করা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের জাতীয় সঙ্গীত, দেশের স্বনামধন্য সঙ্গীতশিল্পীদের নিয়ে বিভিন্ন সময় নিজের ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছে নোবেল। সম্প্রতি নগরবাউল জেমস, জনপ্রিয় সুরকার ইথুন বাবু এবং সঙ্গীতশিল্পী তাপসকে নিয়েও কূরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছে। সবশেষ নোবেল তার ফেসুবকে নিজের মৃত্যু তারিখ ঘোষণা করে স্ট্যাটাস দেয়। পেশাগত দায়িত্ব হিসেবে সময় টিভির প্রতিবেদক আল কাছির বিষয়টি নিয়ে নোবেলের সঙ্গে কথা বলার প্রয়োজন মনে করেন।

রোববার (১৬ মে) দিনগত রাত ১২ টা ৪৫ মিনিটে নোবেলের ব্যক্তিগত নাম্বারে ফোন করেন তিনি। পরিচয় পাওয়ার পর নোবেল অকথ্য ভাষায় গালাগালি করে ফোন কেটে দেন। তারপর ১২টা ৪৮ মিনিটে নোবেল নিজেই প্রতিবেদক কাছিরকে ফোন করে অপ্রকাশযোগ্য ভাষায় গালাগালি করেন এবং তাকে জেলে নেয়ার হুমকি দেন।

এদিকে সাংবাদিককে হুমকির ঘটনায় প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস), ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস), গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)। আলাদা বিৃবতির মাধ্যমে নোবেলের শাস্তি দাবি করেছেন তারা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়