সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১২ টা ২৫ মিঃ, ১৭ মে, ২০২১

জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

জামালপুরের মাদারগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ মে) বেলা ১১টায় উপজেলার বীর লোটার গ্রামে এ ঘটনা ঘটে।
ওয়েব ডেস্ক

স্থানীয়রা জানিয়েছেন, বীর লোটাবর গ্রামের সাখাওয়াত নামে এক ব্যক্তি বসতঘরে মাটি ফেলে উঁচু করার জন্য ঘরের চাল অন্যত্র সরানোর সময় চালের টিন ঘরের পাশেই পল্লী বিদ্যুতের তারের সাথে লেগে যায়। সঙ্গে সঙ্গে বিকট শব্দে ৫ জন আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মিন্টু, রাজু এবং ইলিমকে মৃত ঘোষণা করে।

এলাকাবাসী বলছে, এই এলাকায় পল্লীবিদ্যুতের লাইনের তার দীর্ঘদিন ধরে ঝুলে রয়েছে। অনেকেই তারে জড়িয়ে আহত হয়েছেন। বিষয়টি বার বার পল্লীবিদ্যুতের কর্মচারীদের জানানো হয়েছে। কিন্তু কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলার কারণে ৩ জনের প্রাণ গেল।

এ ব্যাপারে অপমৃত্যুর ডায়রি করা হয়েছে। এ ব্যাপারে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষের সঙ্গে যোগযোগের চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি।

মাদারগঞ্জ শ্যামগঞ্জ কালিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পুলিশ পরিদর্শক রুবেল হোসেন জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়