সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৩ টা ৭ মিঃ, ১৭ মে, ২০২১

সিলেটে ফেসবুক স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ, চেয়ারম্যান-মেম্বার আটক

সিলেটের কোম্পানীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে চেয়ারম্যান ও মেম্বারকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, ইছাকলস ইউপি চেয়ারম্যান কুটি মিয়া (৬৫) ও একই ইউনিয়নের সদস্য (মেম্বার) আব্দুল কদ্দুছ। 
সিলেট ব্যুরো

রোববার (১৬ মে) সন্ধ্যা ৭টার দিকে সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রভাস কুমার সিংহের নেতৃত্বে থানা এবং ডিবি পুলিশ ঘটনাস্থল ইছাকলস নিজগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

পুলিশ জানায়, ইউপি চেয়ারম্যান কুটি মিয়ার সমর্থক স্থানীয় বজলু মিয়ার একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে রোববার সকালে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ২৫ থেকে ৩০ জন আহত হন। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরবর্তীতে জেলা পুলিশ লাইন্স, ডিবি পুলিশসহ থানা পুলিশের অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার মদদদাতা হিসেবে এবং পরবর্তী সংঘাত এড়াতে চেয়ারম্যান এবং মেম্বার দুজনকে আটক করে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে চেয়ারম্যান এবং মেম্বারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়