সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৮ টা ৩২ মিঃ, ১৬ মে, ২০২১

ফিলিস্তিনে গণহত্যা বন্ধে সোচ্চার বুবলী

গাজা উপত্যকায় ইসরায়েলের চলমান হামলার ঘটনা নাড়িয়ে দিয়েছে পুরো বিশ্ব। শোবিজ দুনিয়ার অনেকে এ হামলার নিন্দা জানিয়েছেন। হলিউডের একাধিক তারকার পাশাপাশি ঢালিউডের কয়েকজন তারকাও এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন।
শবনম বুবলী। ফেসবুক
বিনোদন প্রতিবেদক

ফিলিস্তিনিদের জন্য প্রার্থনা করে নিজের ফেসবুকে পোস্ট করেছিলেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। এবার হামলার প্রতিবাদ জানিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। রোববার (১৬ মে) নিজের ফেসবুকে একটি পোস্ট করে গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন এ নায়িকা।

বুবলী লেখেন, ‘করোনার এই সময় যখন মানবিকতা, মহানুভবতা, ভালোবাসা, মায়া-মমতার এক নতুন পৃথিবীর ইঙ্গিত দিচ্ছে ঠিক তখনই উল্টো এক চিত্র ফিলিস্তিনে! রমজান মাস এমনকি পবিত্র ঈদুল ফিতরের দিনে দেশটিতে নারকীয় তাণ্ডব চলেছে ইসরায়েলের! ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের নৃশংসতা অতীতের সকল বর্বরতাকে ছাড়িয়ে গেছে। দফায় দফায় বিমান হামলায় শিশুদের সারি সারি লাশ, মানুষের ক্ষতবিক্ষত রক্তাক্ত শরীর! উফ, ভাবতেই গা শিওরে ওঠে।’

আরও পড়ুন: ফিলিস্তিনিদের জন্য বাপ্পীর প্রার্থনা

তিনি আরও লেখেন, ‘নির্বিচারে হামলা চালিয়ে ইসরায়েলিরা হত্যা করছে ফিলিস্তিনিদের। যেন পৃথিবীর বুকে জবাবদিহিতা চাওয়ারও কেউ নেই! এভাবে আর কত হামলা হলে বিশ্বনেতাদের ঘুম ভাঙবে? জাগবে বিশ্ব বিবেক? কবে থামবে নারকীয় এই তাণ্ডব? বন্ধ হোক গণহত্যা। জয় হোক মানবতার। তৈরি হোক ভালোবাসার পৃথিবী।’

এদিকে লম্বা সময় ধরে পর্দায় অনুপস্থিত বুবলী। পর্দায় অনুপস্থিত হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব হয়েছেন তিনি। বিভিন্ন ইস্যুতে পোস্ট করছেন নিয়মিত। বুবলী অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ সিনেমা ‘বীর’। সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘চোখ’ সিনেমায়। আর নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন ‘রিভেঞ্জ’ এবং ‘লিডার; আমি বাংলাদেশ’ শিরোনামের দুটি সিনেমায়। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়