সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৭ টা ২১ মিঃ, ১৬ মে, ২০২১

শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু

সুনামগঞ্জের তাহিরপুরে ঈদে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে সাব্বির আহমদ ওরফে বিকছান (৪০) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে।
হিমাদ্রি শেখর ভদ্র

রোববার (১৬ মে) দুপুরে উপজেলার বালিজুরি ইউনিয়নের পুরান বারুঙ্কা গ্রামের কাছের রক্তি নদীতে এ ঘটনা ঘটে।

নিহত সাব্বির আহমদ একই উপজেলার তাহিরপুর সদর ইউনিয়নের ভাটি তাহিরপুর গ্রামের মৃত নিধান আলীর ছেলে। নিহতের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে শনিবার সকালে সাব্বির আহমদ তার শ্বশুরবাড়ি পুরান বারুঙ্কা গ্রামে বেড়াতে যান। রোববার দুপুরে শ্বশুরবাড়ির সামনে রক্তি নদীতে গোসলে নেমে ডুবে যান সাব্বির আহমদ। তিনি উপজেলা রির্সোস সেন্টার (ইউআরসি) এ মাস্টার রোলে অফিস সহায়কের কাজ করতেন। সাব্বির আহমদ মৃগীরোগে ভুগছিলেন।

বালিজুরি ইউপি চেয়ারম্যান আব্দুজ জহুর তালুকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার দুপুর ১২টার দিকে জামাই সাব্বির হোসেন পুরান বারুঙ্কা গ্রামের রক্তি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন। খোঁজাখুঁজির পর না পেয়ে বিকেল ৫টায় বিশ্বম্ভপুর উপজেলার ফায়ার সার্ভিসের একটি টিম নদী থেকে তার লাশ উদ্ধার করে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার বলেন, রক্তি নদীতে ডুবে একজন মারা গেছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করেছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়