সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৬ টা ৪৩ মিঃ, ১৬ মে, ২০২১

তালের শাঁস কাটা নিয়ে সংঘর্ষে ইউপি সদস্য নিহত

বাগেরহাটে বিরোধপূর্ণ জমিতে থাকা তালগাছের শাঁস কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ফজলুর রহমান তরফদার (৬৫) নামে সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন।
আলী আকবর টুটুল

রোববার (১৬ মে) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

এর আগে বিকেলে বাগেরহাট সদর উপজেলার ডেমা গ্রামে বিরোধপূর্ণ জমিতে থাকা তালগাছের শাঁস কাটতে গেলে ফজলুর রহমান ও প্রতিপক্ষ দেলোয়ার হোসেন গাজীদের মধ্যে মারামারি হয়। এসময় ফজলুর রহমান ও দেলোয়ার হোসেন গাজী আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফজলুর রহমানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেন তার স্বজনরা।

নিহত ফজলুর রহমান তরফদার বাগেরহাট সদর উপজেলার ডেমা গ্রামের বাসিন্দা। তিনি ডেমা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন।

স্থানীয়রা জানান, ফজলুর রহমান বিরোধপূর্ণ জমির তালের শাঁস কাটতে গেলে দেলোয়ার ও তার তার ছেলে আব্দুল্লাহ গাজীসহ আরও কয়েকজন তাকে বাধা দেয়। এসময় দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এতে ফজলুর রহমান ও দেলোয়ার হোসেন গাজী আহত হন।

নিহতের ছেলে গিয়াস তরফদার বলেন, দীর্ঘদিন ধরে একটি জমি নিয়ে দেলোয়ার হোসেন গাজীদের সঙ্গে আমাদের বিরোধ চলে আসছে। বিকেলে ওই জমিতে থাকা তাল গাছের শাঁস কাটতে যায়। তখন দেলোয়ার ও তার ছেলে আব্দুল্লাহ গাজীসহ আরও কয়েকজন আমার বাবাকে মারধর করে। পরে আমরা বাবাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। আমি এ হত্যার বিচার চাই।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মারামারিতে দুইজন আহত হয়েছেন। এদের মধ্যে ফজলুর রহমান নামে একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ফের কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়