সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১৪ টা ৪২ মিঃ, ১৬ মে, ২০২১

সাবেক প্রেমিকাকে ধর্ষণচেষ্টা মামলায় ব্যাংকার গ্রেপ্তার

চট্টগ্রামে এক বিবাহিত নারীকে ব্ল্যাকমেইলের অভিযোগে ইসলামী ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রেমের সম্পর্ক থাকার সময় তোলা নারীর ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আসছিল ব্যাংক কর্মকর্তা।
পার্থ প্রতিম বিশ্বাস

রোববার (১৬ মে) চট্টগ্রাম নগরীর কোতোয়ালি মোড়ের নিউ মেঘনা আবাসিক হোটেল থেকে জিকুকে গ্রেপ্তার করা হয়।

২০১৮ সালে ইসলামিয়া কলেজ পড়ুয়া তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে একই কলেজে পড়ুয়া তরুণ শামসুল হুদা জিকু। বিয়ের প্রলোভন দেখিয়ে, তরুণীটির সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক গড়ে তোলা হয়। ইসলামী ব্যাংক বগুড়া শাখায় চাকরি পাওয়ার পর মেয়েটির সঙ্গে সম্পর্ক রাখেনি জিকু। ২০২১ সালে মেয়েটির বিয়ে হলে আবার নানাভাবে ব্ল্যাকমেইল করতে থাকে ইসলামী ব্যাংকে কর্মরত জিকু। শারীরিক সম্পর্ক না করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়েটির ব্যক্তিগত ছবি ছেড়ে দেয়ারও হুমকি দেয়া হয়।

প্রেমের সম্পর্ক থাকার সময় তোলা ছবি ফেরত দেয়ার কথা বলে নগরীর কোতোয়ালি এলাকায় তরুণীটিকে ডেকে আনে শামসুল হুদা জিকু। এ সময় জোর করে মেয়েটি একটি হোটেলে নেয়ার চেষ্টা করা হয়। আত্মরক্ষার্থে মেয়েটি চিৎকার ও প্রতিবাদ করলে খবর পেয়ে এসে ছেলেটিকে আটক করে পুলশ। ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন সিএমপি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দীন।

শুধু কলেজ বিবাহিত নারীটির সঙ্গে নয়, আরও কয়েকজন নারীর সঙ্গে একই ধরনের ঘটনার প্রমাণ পেয়েছে পুলিশ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়