সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১৩ টা ১৭ মিঃ, ১৬ মে, ২০২১

করোনায় মারা গেলেন ভারতীয় সাবেক পেসার

করোনাভাইরাসের প্রকোপে বিপর্যস্ত ভারত। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বাড়ছে প্রতিনিয়তই। এর প্রভাব পড়েছে দেশটির ক্রীড়াঙ্গনেও। গেল কিছুদিনে বেশ কজন ক্রিকেটার তাদের স্বজন হারিয়েছেন এই মহামারিতে। এবার করোনাভাইরাসের কাছে হেরে গেলেন ভারতের সাবেক অলরাউন্ডার রাজেন্দ্র সিং জাদেজা। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এসসিএ)। 
খেলার সময় ডেস্ক

রাজ্য দল সৌরাষ্ট্রের হয়ে খেলতেন জাদেজা। খেলোয়াড়ি জীবন শেষে রাজেন্দ্র জাদেজা ম্যাচ রেফারি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সাবেক এই ক্রিকেটার ও ম্যাচ রেফারির মৃত্যুতে শোক প্রকাশ করেছে তার ক্লাব এবং সাবেক সতীর্থরা।   

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাবেক সচিব নিরঞ্জন শাহ এক শোক বার্তায় লিখেছেন, 'রাজেন্দ্র জাদেজা শৃঙ্খলা, নীতি, ক্রিকেট জ্ঞান, স্টাইল সব বিষয়েই ছিলেন অনন্য। ক্রিকেটের প্রতি তার অবদান এবং আত্মত্যাগ আজীবন স্মরণীয় হয়ে থাকবে।'

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের বর্তমান সভাপতি জয়দেব শাহ শোক প্রকাশ করে জানান, 'তার মৃত্যুতে ক্রিকেটের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। যত ক্রিকেটারের সঙ্গে সাক্ষাৎ করেছি, তাদের মধ্যে অন্যতম সেরা ছিলেন রাজেন্দ্র জাদেজা।'

জাদেজা মূলত পেস বোলার হিসেবে খেলতেন। তিনি ৫০টি প্রথম শ্রেণি এবং ১১টি লিস্ট-এ ম্যাচ খেলছেন। যেখানে দেড় হাজারের ওপরে রান করেছেন তিনি। পাশাপাশি প্রথম শ্রেণির ক্রিকেটে ১৩৪টি উইকেটের মালিক তিনি। লিস্ট-এ ক্রিকেট নিয়েছেন ১৪টি উইকেট। 

অবসরের পর বিসিসিআইয়ের ম্যাচ রেফারি হিসেবে ৫৩টি প্রথম শ্রেণি, ১৮টি লিস্ট-এ এবং ৩৪টি টি টোয়েন্টি ম্যাচ পরিচালনা করেছেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়