সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১০ টা ৩৬ মিঃ, ১৬ মে, ২০২১

আর্চারি বিশ্বকাপের স্টেজ টু'তে অংশ নিতে সুইজারল্যান্ড গেল রোমান সানারা

আর্চারি বিশ্বকাপের স্টেজ টু'তে অংশ নিতে সুইজারল্যান্ডে গেল বাংলাদেশ আর্চারি দল। শুধু অংশগ্রহণের জন্যই নয়, আসরে ভালো স্কোর করার লক্ষ্য আর্চারদের। স্বাস্থ্যবিধি মেনেই সুইজারল্যান্ড যাচ্ছে রোমান সানারা। বাংলাদেশ গেমসে ভালো খেলতে পারেননি রোমান। এ আসরে আক্ষেপ ঘুচিয়ে প্যারিসের জন্য প্রস্তুতি সেরে নেওয়ার লক্ষ্য তার। 
খেলার সময় ডেস্ক

আর্চারদের সার্বিক প্রস্তুতিতে সন্তুষ্ট আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিবউদ্দিন আহম্মেদ চপল। আর্চারদের সব ধরণের সহায়তা দেওয়ার জন্য পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সিটি গ্রুপকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

ঈদুল ফিতরের আমেজ, উৎসবের রেশ এখনও শেষ হয়নি। করোনার মাঝেও সবাই যার যার জায়গা থেকে উদযাপন করছেন ঈদ। কিন্তু দেশের প্রতি দায়িত্ববোধ থেকে ঈদের আনন্দ উপভোগের সুযোগ নেই আর্চারদের। ঈদ করেই ছুটতে হলো দেশের বাইরে। শনিবার (১৫ মে) মাঝরাতে দেশ ছেড়েছেন সুইজারল্যান্ডে আর্চারি বিশ্বকাপে স্টেজ টু'তে অংশ নিতে। আসরে অংশ নেওয়ার আগে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনেছে আর্চারি ফেডারেশন। বায়োবাবলে ছিলেন আর্চাররা। সুইজারল্যান্ডে পৌঁছেও সব ধরণের সহায়তার আশ্বাস দিয়েছে আয়োজকরা।

এদিকে সার্বিক প্রস্তুতিতে বেশ সন্তুষ্ট ফেডারেশন। আশা করছেন ভালো স্কোর করেই দেশে ফিরবেন আর্চাররা।

ফেডারেশন সাধারণ সম্পাদক কাজী রাজিবউদ্দিন আহম্মেদ চপল বলেন, ‘আমরা দীর্ঘদিন পর আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছি। সেখানে আর্চারদের পারফরম্যান্স দেখা হবে। তারা কোন পর্যায়ে আছে। আমরা যদি কোয়ার্টার ফাইনালে যেতে পারি সেটাই হবে সন্তোষজনক।’

আর্চারি মানেই সবার আকর্ষণের কেন্দ্রে থাকেন রোমান সানা। তবে এপ্রিলে বাংলাদেশ গেমসে একেবারেই ভাল করতে পারেননি দেশসেরা এই আর্চার। যদিও পরে বিশ্বকাপের জন্য বাছাইয়ে সবার শীর্ষে ছিলেন রোমান। তার প্রতি তাকিয়ে আছে দেশ। সেটা ভালই জানেন রোমান। তাইতো বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত যাওয়ার লক্ষ্য তার। অলিম্পিকের আগে ভাল ফলাফল করে নিজের আত্মবিশ্বাস বাড়াতে চান রোমান।

আর্চারি বিশ্বকাপের পর প্যারিসে আরও একটি আসরে অংশ নিবে বাংলাদেশ। সেখানে সেরাটা দেয়ার লক্ষ্য তাদের।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়