সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৭ টা ৩৩ মিঃ, ১৬ মে, ২০২১

নাটকীয় জয়ে আশা বাঁচিয়ে রাখল রোনালদোর য়্যুভেন্তাস

তীব্র প্রতিদ্বন্দ্বিতার ম্যাচে ১০ জনের দল নিয়েও চ্যাম্পিয়ন ইন্টার মিলানকে ৩-২ গোলে হারিয়েছে য়্যুভেন্তাস। এ জয়ে চ্যাম্পিয়ন্স লিগের আশা বাঁচিয়ে রাখলো ওল্ড লেডিরা। ৩৭ ম্যাচ শেষে ৭৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে য়্যুভেন্তাস।
খেলার সময় ডেস্ক

শিরোপা আগেই নিশ্চিত করে ফেলেছে ইন্টার মিলান। য়্যুভেন্তাসের টানা ৯ বছরের রাজত্ব শেষ হয়েছে এ মৌসুমে। চ্যাম্পিয়ন্স লিগের টিকিট পাওয়া নিয়েই এখন যত শঙ্কা পিরলো বাহিনীর। ক্লাব কর্তাদের মন জয় করতে পারছেন না রোনালদোরা। লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে চ্যাম্পিয়ন ইন্টার মিলানের মুখোমুখি হয়েছিল য়্যুভেন্তাস। অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে, শুরুতেই কয়েকটি সুযোগ নষ্ট করে স্বাগতিকরা।

২৪ মিনিটে দলের সেরা তারকা রোনালদোর কল্যাণে লিড নেয় য়্যুভেন্তাস। প্রথম চেষ্টায় সিআরসেভেনের শট ফিরিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি ইন্টার মিলান গোলরক্ষক সামির হানদানোভিচ। ফিরতি চেষ্টায় বল জ্বালে জড়িয়ে দলকে আনন্দে ভাসান রোনালদো। এ আসরে পর্তুগিজ তারকার এটি ২৯তম গোল।

তবে আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৩৫ মিনিটে পেনাল্টি থেকে সমতা ফেরান বেলজিয়ান স্ট্রাইকার রোমেউ লুকাকু। অবশ্য প্রথমার্ধের শেষ দিকে আবারো স্বস্তি ফেরে য়্যুভেন্তাস শিবিরে। গোল করেন কুয়াদারদো। ৫১ মিনিটে সমতা ফেরানোর নিশ্চিত সুযোগ হারায় ইন্টার মিলান। অল্পের জন্য গোল পাননি মার্টিনেস। একটু পরই কপাল পোড়ে য়্যুভেন্তাসের। লুকাকুকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রদ্রিগো।

লাল কার্ডের পরও শেষ হয়নি য়্যুভেন্তাসের দুর্ভোগ। ৮৩ মিনিটে অমার্জনীয় ভুল করেন বসেন অভিজ্ঞ কিয়েল্লিনি।

৮৩ মিনিটে তার আত্মঘাতী গোলে সমতায় ফেরে ইন্টার। নিশ্চিত ড্র'য়ের পথে এগুচ্ছিল ম্যাচ। তবে ৮৮ মিনিটে ওল্ড লেডিদের রক্ষা করেন কুয়াদারদো। পেনাল্টি থেকে করা ৩২ বছর বয়সী কলম্বিয়ান মিডফিল্ডারের গোলে শেষ পর্যন্ত ৩-২ গোলে জয় পায় য়্যুভেন্তাস। ম্যাচে ইন্টারের হয়ে লাল কার্ড দেখেছেন ব্রোজোভিচ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়