সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৭ টা ১৪ মিঃ, ১৬ মে, ২০২১

নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ, আহত ১০

নরসিংদীর সদর উপজেলার দুর্গম চরাঞ্চল আলোকবালিতে আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়েছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে ১০ জন। 
আশিকুর রহমান পিয়াল

রোববার (১৬ মে) সকালে আলোকবালির মুরাদনগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার চৌধুরী দত্ত।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নরসিংদীর সদর উপজেলার আলোকবালি এলাকার রায়হান মেম্বার ও আসাদুল্লাহ সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়াও হয়। এরই জের ধরে রোববার সকালে দুই গ্রুপ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দু’পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এ সময় গুলিবিদ্ধ হন রায়হান মেম্বারের সমর্থক সজল ইসলাম টুকু ও মুরাদ মিয়া। 

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বাকি আহতদের নরসিংদী সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। 

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়