সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
৬ টা ২৩ মিঃ, ১৬ মে, ২০২১

করোনা আক্রান্তদের জন্য শয্যা সংগ্রহে নুসরাতের নতুন পদক্ষেপ

করোনা আবহে বেসামাল ভারত। প্রতিদিনই আতঙ্কে দিন কাটাচ্ছেন দেশটির মানুষ। করোনার হাত থেকে বাঁচতে টিকা নিতে ছুটছেন কমবেশি সবাই। তবুও আক্রান্ত ও মৃত্যুর লাগাম টানা যাচ্ছে না। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে হাসপাতাল সর্বত্র হাহাকারের ছবি। রোববারও (১৬ মে) দেশটিতে মৃত্যু ৪ হাজার ছাড়িয়েছে।  
বিনোদন সময় ডেস্ক

এরই মধ্যে সংক্রমণ ঠেকাতে ফের লকডাউনের ঘোষণা পশ্চিমবঙ্গ সরকার। একে তো হাসপাতাল মেলা ভার, তার ওপর লকডাউন। প্রতিদিনই শয্যা না পাওয়ার অভিযোগ, সঠিক চিকিৎসা না হওয়ার অভিযোগও বাড়ছে। সব মিলিয়ে বিপাকে সবাই। এরই মাঝে খানিকটা ত্রাতা হয়ে এলেন অভিনেত্রী নুসরাত জাহান।

সামাজিক দায়বদ্ধতার কারণে হাসপাতালের শয্যা খোঁজার কারিগর এবার তিনিই। ‘ফাইন্ড এ বেড’ সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন নুসরাত। এই সংস্থা যে কোনও রোগীর পরিবারকে কাছের কোভিড হাসপাতাল খুঁজতে সাহায্য করবে। দেশের তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা এই প্রয়াসের সঙ্গে যুক্ত হয়েছেন, তারা প্রাণপণ লড়াই করছেন কঠিন সময়ে মানুষের পাশে থাকতে। নুসরাতও এই সংস্থার সঙ্গে যুক্ত হতে পেরে খুশি। অ্যাম্বাসেডর হিসেবে এই সংস্থাকে সবরকম সাহায্য করবেন সাংসদ অভিনেতা। 

করোনা আবহে যে যার মতো করে সাহায্য করছেন। একসঙ্গে বেঁধে বেঁধে থাকা যে এখন খুব গুরুত্বপূর্ণ। এই সংস্থার লিংক পোস্ট করে তা দিকে দিকে ছড়িয়ে দেওয়ার অনুরোধ করেন নুসরাত। যাতে সবাই নিজের প্রয়োজনে এই সংস্থার সাহায্য নিতে পারেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়