সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৫ টা ৩০ মিঃ, ১৬ মে, ২০২১

জয়রথ থামল বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের

ওয়েব ডেস্ক

জয়রথ ভেঙে গেল বুন্দেসলিগার চ্যাম্পিয়নদের। লিগের শেষদিকে এসে জয়বঞ্চিত হলো ফ্রেইবুর্গের বিপক্ষে। ম্যাচে ২-২ গোলে ড্র করেছে বাভারিয়ানরা।

কালো জঙ্গলে ফ্রেইবুর্গের শেষ ম্যাচ। পরের মৌসুম থেকে এ স্টেডিয়ামটিতে আর আসা হবে না তাদের। বায়ার্নের বিপক্ষে ম্যাচের আগে তাই আবেগঘন এক পরিস্থিতি, পেশাদারিত্বের খোলসে।

অন্যপাশে বাভারিয়ানরা তখন বাঁধনহারা। সদ্য সমাপ্ত উইকেন্ডে শিরোপাটা পকেটে পুরেছে ৩১ বারের মতো। এক মেইঞ্জ ছাড়া কারো কাছেই মাথানত করতে হয়নি সাম্প্রতিক অতীতে। আত্মবিশ্বাস তুঙ্গে লেওয়ানডোস্কি-মুলারদের। ম্যাচের শুরুতেও দেখা গেলো সে ঝাঁজ। প্রতিপক্ষকে ছিড়েখুরে ফেলার মতো অবস্থা ব্ল্যাক ফরেস্ট রোডে। পোলিশ ফরোয়ার্ডের সঙ্গে গ্যানাব্রি, লিরয় সানে আর থমাস মুলারের তালমিল, তটস্থ করে ফেলে ফ্রেইবুর্গের ডিফেন্সকে।

ভুলটাও হয় সেখানেই। ২৬ মিনিটে কর্নার থেকে উড়ে আসা বল পাওয়ার আগেই মুলারকে টেনে ফেলে দেন রোলান্ড। রেফারির চোখ ফাঁকি দিলেও প্রযুক্তিকে বোকা বানাতে পারেনি ফ্রেইবুর্গ। স্পট কিক থেকে দলকে এগিয়ে দেন রবার্ট লেওয়ানডোস্কি।

গোল খেয়ে অবশ্য বসে থাকেনি স্বাগতিকরা। ২৯ মিনিটেই সমতায় ফেরে ফ্রেইবুর্গ। হেড করে নুবেলকে বোকা বানান গুলডে। পয়েন্ট টেবিল নিয়ে চিন্তা না থাকাটাই হয়তো, কাল হয়ে দাঁড়ায় বায়ার্নের জন্য। গোল খেলেও সেটা ফিরিয়ে দেওয়ার মতো আক্রমণ হয়নি খুব একটা। উল্টো পালটা আক্রমণে অতিথিদের নাচিয়েছেন পিটারসেন, ডেমেরোভিকরা।

বিরতি থেকে ফিরে অবশ্য মাঠে দেখা যায় অন্য এক বায়ার্নকে। আক্রমণ আর কৌশলী ফুটবলের পশরা সাজায় হ্যান্সি ফ্লিক বাহিনী। ফলাফল আসতেও দেরি হয়নি খুব একটা।

৫৩ মিনিটে থমাস মুলার আর লিরয় সানের যুগলবন্দীতে আবারো এগিয়ে যায় বাভারিয়ানরা। এবার স্কোরশিটে নাম লেখান সানে। স্বস্তি ফিরে পায় বায়ার্ন মিউনিখ।

এই স্বস্তিটাই আবার বুমেরাং হয়ে দেখা দেয় বায়ার্নের জন্য। ৮১ মিনিটে হাল্কা মেজাজে খেলতে থাকা অতিথিদের আচমকা আক্রমণে বোকা বানান গ্রিফো। আর ফ্রেইবুর্গের হয়ে তুলির শেষ আঁচড়টা দেন গুন্টার। আবারো সমতায় ম্যাচ।

এরপর আক্রমণ হয়েছে আরও কয়েকবার। কিন্তু লাভের লাভ কিছু হয়নি। গোল পায়নি আর কেউ। শেষ পর্যন্ত মন খারাপের ড্র নিয়েই মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ। এ ড্র'য়ে ৮০ পয়েন্ট নিয়ে মৌসুম শেষ করার স্বপ্ন পূরণ হলো হ্যান্সি ডিয়েটর ফ্লিকের। যদিও হাতে আছে আরো এক ম্যাচ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়