সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৬ টা ২৮ মিঃ, ১৫ মে, ২০২১

বাইক-মোবাইলসহ চার ছিনতাইকারী আটক

বাগেরহাটে মোটরসাইকেল ও মুঠোফোনসহ চার ছিনতাইকারীকে আটক করেছে র‍্যাব। শনিবার (১৫ মে) রাতে র‍্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) মো. মাহবুব-উল-আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আলী আকবর টুটুল

এর আগে শুক্রবার (১৪ মে) গভীর রাতে জেলার ফকিরহাট উপজেলার লকপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ৫টি মোবাইল, চাকু, সিম, মোটরসাইকেল ও সাত হাজার টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পাগলাদিয়াপাড়া মোড় এলাকার শেখ শওকত আলীর ছেলে শেখ নিয়ামুল ইসলাম(২০), একই গ্রামের মিলন সরদারের ছেলে আবু হুরায়রা সরদার(২১), খুলনা লবণচরা থানার সুলতান খার ছেলে মাহবুব হোসেন হিরা (১৯) ও একই এলাকার মো. শাহ আলমের ছেলে মো. ইমামুল ইসলাম ইমাম(১৯)।

র‌্যাব জানিয়েছে, শুক্রবার (১৪ মে) রাতে ফকিরহাটের লকপুরে অবস্থিত এপিসি ফার্মাসিউটিক্যালের নৈশ প্রহরী সাইকেল যোগে কারখানায় যাওয়ার পথে লকপুর বাজার এলাকা মোড়ে কয়েকজন যুবক জোরপূর্বক তার মোবাইল ছিনিয়ে নেয়। এসময় ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। পরে ছিনতাইকারীদের সঙ্গে স্থানীয়দের বাকবিতণ্ডা হয়। এসময় র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়