সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৩ টা ৮ মিঃ, ১৫ মে, ২০২১

বেড়াতে গিয়ে প্রাণ গেল মা-ছেলের

গোপালগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ গেল মা ও ছেলের। এসময় প্রাইভেটকারে থাকা আরও দুইজন আহত হয়েছেন।
গোপালগঞ্জ প্রতিনিধি

শনিবার (১৫ মে) বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চর পাথালিয়ায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- কাশিযানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের তারআলী মোল্লার স্ত্রী মরিয়ম বেগম (৫৫) ও তার ছেলে প্রাইভেটকার চালক মহিদুল মোল্লা (৩০)।  

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, একই পরিবারের ৮ সদস্য একটি প্রাইভেটকারে গোপালগঞ্জের ফুকরা গ্রাম থেকে টুঙ্গিপাড়ায় যায়। সেখানে ঘোরাঘুরি শেষে ৪ জন নিজেদের বাড়ি কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে ফিরছিলেন। পথে প্রাইভেটকারটি সদর উপজেলার চর পাথালিয়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে চালক মহিদুল মোল্লা মারা যান।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপোতালে নিয়ে গেলে সেখানে মা মরিয়ম বেগম মারা যান। মারাত্মক আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পরিবারের আবেদনের ভিত্তিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়