সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১১ টা ০ মিঃ, ১৫ মে, ২০২১

ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল যুবকের, গ্রেফতার ৬

দিনাজপুরের চিরিরবন্দরে দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে তাজমুল (৪০) নামে এক যুবক প্রাণ হারিয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩ জন। এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গোলাম নবী দুলাল

শনিবার (১৫ মে) সকালে উপজেলার অমরপুর ইউনিয়নের দূর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দূর্গাপুর এলাকায় বসবাসরত মো. আজোমদ্দিনের (৭০) সঙ্গে প্রতিবেশী ময়নুল ইসলামের (৬০) মধ্যে গরুর গোবরের ডালিকে কেন্দ্র করে শুক্রবার (১৪ মে) ঈদের দিন বিকেল থেকে ঝগড়া শুরু হয়। এরই ধারাবাহিকতায় শনিবার সকালে উভয়পক্ষের মধ্যে কুতুবডাঙ্গা হতে বেলতলী বাজার রাস্তার উপরে দেশীয় অস্ত্র দিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। এসময় প্রতিবেশী অফুর শাহের ছেলে দিনমজুর তাজেমুল (৪০) ইসলাম ঝগড়া থামাতে এগিয়ে আসলে ময়নুল ইসলামের পক্ষের শাবলের আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় আজোমদ্দিন (৭০), তার মেয়ে বুলবুলি আকতার (৩৫) ও নাতি সুমন ইসলাম (১৭) গুরুতর আহত হন।

স্থানীয়রা একত্রিত হয়ে এসময় ময়নুল ইসলামসহ তার ছেলে শাহাজাহান আলী (২৮), শাহিন আলী (২৪), মেয়ে মমতাজ বেগম (২৬), মেয়ে জামাই  সেরাজ উদ্দিন (৩০) ও স্ত্রী শাহনাজ বেগমকে (৫০) আটক করে থানায় খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক ও মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মৃত ব্যক্তির স্ত্রী উম্মে কুলসুম (৩২) বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়