সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৮ টা ১৯ মিঃ, ১৫ মে, ২০২১

গাজীপুরে সড়ক উন্নয়ন ক্যাম্পে ডাকাতি, গ্রেপ্তার ২

গাজীপুরের কালিয়াকৈরে সাসেক সড়ক উন্নয়ন প্রকল্প-২-এর ঠিকাদার প্রতিষ্ঠান আব্দুল মোনায়েম লিমিটেডের বেইজ ক্যাম্পে ডাকাতির ঘটনা ঘটেছে। 
রাজীবুল হাসান

শুক্রবার (১৪ মে) রাতে সংঘবদ্ধ ডাকাতদল বেইজ ক্যাম্পে নিরাপত্তা কর্মীদের অস্ত্রের মুখে জিম্মি করে একটি কক্ষে হাত-পা বেধে রেখে বিপুল পরিমাণ মালামাল লুটে নেয়। 
এ সময় ডাকাতদের প্রতিহত করতে গেলে ৫ নিরাপত্তা কর্মী আহত হন। একপর্যায়ে নিরাপত্তা কর্মীরা দুই ডাকাতকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। তাদের টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে ২০ থেকে ২৫ জনের একদল ডাকাত ক্যাম্পে প্রবেশ করে। ক্যাম্পে থাকা বৈদ্যুতিক মটার , ট্রান্সফরমার, গাড়ির ব্যাটারিসহ বিপুল পরিমাণ মালামাল একটি ট্রাকভর্তি করে লুট করে পালিয়ে যায়। বাকিরা পালিয়ে গেলেও নিরাপত্তাকর্মীরা রাজিব হোসেন (২৫) ও রাজু আহমেদ বাতেন (২৮) নামে দুজনকে আটক করে গণপিটুনি দেয়। এ সময় ডাকাতদের ধস্তাধস্তি ও ছুরিকাঘাতে সাব্বির আহমেদ, আবুল কাশেম, হাবিবুল্লাহ, বিজয় চন্দ্র রায়সহ ৫ নিরাপত্তাকর্মী আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই ডাকাতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়