সম্পূর্ণ নিউজ সময়
রাশিফল
১ টা ২৫ মিঃ, ১৫ মে, ২০২১

প্রেমে হতাশ হবেন কন্যা, প্রতারিত হতে পারেন মিথুন

আজ ১৫ মে, ২০২১, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
ওয়েব ডেস্ক

মেষ: কেনাকাটায় অতিরিক্ত খরচ হবে। সারাদিন প্রচুর পরিশ্রম হতে পারে। পরিশ্রমের ভাল ফল পাবেন। 

বৃষ: খরচ স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। 

মিথুন: পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের মতো মানুষ পাবেন। 

কর্কট: প্রতিবেশীর কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। রাজনীতিকদের জন্য দিনটি খুব ভালো নয়।  

সিংহ: নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা।

কন্যা: প্রেমের ব্যাপারে হতাশা জুটবে। বন্ধুমহলে বিবাদের আশঙ্কা। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। 

তুলা: ব্যবসায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়বে। আর্থিক চাপ থাকবে। প্রেমে আনন্দ বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে। 

বৃশ্চিক: অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় একটু বাধা আসবে। নতুন কোনো কাজের যোগাযোগ আসবে।

ধনু: সাংবাদিকদের জন্য ভাল সময়। বাহিরের বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। রক্তচাপ বাড়তে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। 

মকর: প্রেমে জট ছেড়ে যাবে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে।

কুম্ভ: স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজ নিয়ে চিন্তা। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। 

মীন: কারও জিনিসের দায়িত্ব নিলে বিপদ হবে। সম্পত্তি কেনাবেচার ভাল সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়