সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১৮ টা ৭ মিঃ, ১৪ মে, ২০২১

বিগ ম্যাচে মুখোমুখি য়্যুভেন্তাস-ইন্টার মিলান, বায়ার্নের প্রতিপক্ষ ফ্রেইবুর্গ

সিরি আ'র হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে য়্যুভেন্তাস ও ইন্টার মিলান। ইন্টার মিলানের জন্য নিয়ম রক্ষার ম্যাচ হলেও, চ্যাম্পিয়ন্স লিগের রেসে টিকে থাকতে হলে এ ম্যাচে জয়ের বিকল্প নেই য়্যুভদের সামনে। দু'দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। অন্যদিকে বুন্দেসলিগায় ফ্রেইবুর্গের মুখোমুখি হবে সদ্যই লিগ জেতা বায়ার্ন মিউনিখ। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।
খেলার সময় ডেস্ক

সিরি আ'য় এবার আপন আলোয় জ্বলে উঠতে পারেনি য়্যুভেন্তাস। শিরোপা তো খুইয়েছেই। চ্যাম্পিয়ন্স লিগে জায়গা পাওয়া নিয়েই এখন সংশয়। সেজন্য অবশ্য হাতে আছে আরও ২ ম্যাচ। লড়াইটা এবার ইন্টার মিলানের সঙ্গে। কঠিন প্রতিপক্ষ। তাই বাড়তি সতর্ক য়্যুভরা। 

ইন্টার মিলানের চেয়ে এই ম্যাচটা বেশি গুরুত্বপূর্ণ য়্যুভেন্তাসের জন্য। কারণ ইন্টার মিলান লিগের শিরোপা নিশ্চিত করে ফেলেছে অনেক আগেই। এখন শুধু নিয়ম রক্ষার ম্যাচ খেলছে তারা। কিন্তু য়্যুভেন্তাসের এ ম্যাচের ফলাফলের ওপর নির্ভর করছে চ্যাম্পিয়ন্স লিগে ওঠার ভাগ্য।

সদ্যই য়্যুভেন্তাসের হয়ে নিজের ১০০তম গোল উদযাপন করেছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। পাওলো দিবালাও আছেন ফর্মে। দানিলো কুয়াদ্রাদোরা ফিরতে পারেন মূল একাদশে। তবে, দল যেমনই হোক পিরলোর দলকে এ ম্যাচে কিন্তু জয়ের জন্যই লড়তে হবে।   

টপে থাকা শিরোপা জেতা ইন্টার মিলানে কোলারোভ আর ভিদালের ইনজুরি ছাড়া আর কোন ইনজুরি সমস্যা নেই। ইনজুরি কাটিয়ে ফিরতে পারেন অ্যালেক্সিস সানচেজ। মূল একাদশে তাই লুকাকু, পেরিসিচ আর মার্টিনেজদের সঙ্গে দেখা যেতে পারে তাকেও।

এদিকে, বুন্দেসলিগায় সদ্য চ্যাম্পিয়ন হওয়া বায়ার্ন মিউনিখ মাঠে নামবে ফ্রেইবুর্গের বিপক্ষে। ৪ ম্যাচ হাতে রেখে শিরোপা নিশ্চিত করে ফেলেছে বাভারিয়ানরা। এখন শুধু আনুষ্ঠানিকতার ম্যাচ। 

বায়ার্নে আছে গোরেৎজকা, দগলাস কস্তা ও মোটিং এর ইনজুরি সমস্যা। শঙ্কা আছে কোরেন্টিন তোলিসোকে নিয়েও। আর নিষেধাজ্ঞা আছে নিয়নজুর। তারপরও লেওয়ানদোস্কি থাকায় স্বস্তিতে থাকবেন কোচ হ্যান্সি ফ্লিক। সব মিলিয়ে ৪-২-৩-১ ফরমেশন নিয়ে মাঠে নামতে পারে বাভারিয়ানরা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়