সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৬ টা ৫৬ মিঃ, ১৪ মে, ২০২১

করোনা রোগীদের পালানো ঠেকাতে জরুরি সভা অনুষ্ঠিত

যশোর হাসপাতাল থেকে করোনা রোগী পালিয়া যাওয়া রোধে জরুরি সভা করেছে করোনা প্রতিরোধ কমিটি। সভায় নিরাপত্তা জোরদার এবং রোগী পালানোর গাফিলতির সাথে জড়িত হাসপাতালের কর্মচারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কর্তৃপক্ষকে বলা হয়েছে।
জুয়েল মৃধা

শুক্রবার (১৪ মে) সন্ধ্যা সাতটার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত কয়েকজন জানান, হাসপাতালে পুলিশি নিরাপত্তা থাকা সত্ত্বেও করোনা পজেটিভ রোগী পালানো ঠেকাতে সম্ভাব্য করণীয় বিষয়ে রাতে জেলা প্রশাসকের উপস্থিতিতে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী ও স্বাস্থ্যসেবা দপ্তরের কর্মকর্তাদের নিয়ে সভা হয়েছে। সভায় সার্বিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

সভায় উপস্থিত সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, দু’দফায় ভারতফেরত করোনা রোগীসহ অভ্যন্তরীণ রোগীদের হাসপাতাল থেকে না বলে চলে যাওয়ার বিষয়টি আলোচনায় গুরুত্ব পায়। সেক্ষেত্রে হাসপাতালে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

জেল প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, আমরা রোগী পালানো, কোয়ারেন্টাইন, করোনা পরীক্ষাসহ নানা বিষয়ে আলোচনা করেছি।

তিনি বলেন, হাসপাতালের কিছু কর্মচারীর কারণে আমাদের অর্জন বিলীন হয় যাচ্ছে। কিছু কর্মচারী গাফিলতিতে এমনটা হচ্ছে। ফলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হাসপাতাল কর্তৃপক্ষকে বলা হয়েছে। সেই সাথে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।ৎ

যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মো. সায়েমুজ্জামান, হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. হিমাদ্রি সরকার, আবাসিক মেডিক্যাল অফিসার আরিফ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়