সম্পূর্ণ নিউজ সময়
আন্তর্জাতিক সময়
১৪ টা ৯ মিঃ, ১৪ মে, ২০২১

এবার ইসরায়েলের অভ্যন্তরে হামাসের আত্মঘাতী ড্রোন হামলা (ভিডিও)

ফিলিস্তিনের প্রতিরোধ সংগঠন হামাস ইসরাইলের একটি বিমানঘাঁটি, দুটি আয়রন ড্রোম স্টেশন এবং একটি রাসায়নিক কারখানায় ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে বলে জানিয়েছে ইরানের গণমাধ্যম পার্সটুডে।
আন্তর্জাতিক সময় ডেস্ক

 হামাসের সামরিক শাখা ইজাদ্দিন আল-কাসসাম ব্রিগেড বৃহস্পতিবার (১৩ মে) এক বিবৃতিতে বলেছে, ‘আমরা ইসরাইলের হাতজেরিম বিমানঘাঁটি লক্ষ্য করে 'সিজ্জিল ক্ষেপণাস্ত্র' হামলা চালিয়েছি। এই বিমানঘাঁটি থেকে জঙ্গিবিমান উড়ে গিয়ে গাজার জনগণের ওপর হামলা চালাচ্ছিল।’ 

হামাস আরও বলেছে, তারা নেজেভ মরুভূমির নাহাল ওজ কিবুৎজ রাসায়নিক কারখানায় আত্মঘাতী শিহাব ড্রোন দিয়ে হামলা চালিয়েছে।  

এর আগে হামাস অন্য এক বিবৃতিতে জানায়, তারা কয়েকটি আত্মঘাতী ড্রোন দিয়ে ইসরাইলের দক্ষিণাঞ্চলে হামলা চালিয়েছে।  শুক্রবার (১৪ মে) সকালের দিকে গাজা থেকে ছোঁড়া রকেট ইসরাইলের আশকেলন শহরের একটি ভবনে আঘাত হানে তবে ক্ষয়ক্ষতি বা হতাহতের কোনো তথ্য পাওয়া যায় নি। এছাড়া ইসরাইলের আশদোদ, সেদরত ও শা’আর হানেজেভ অঞ্চলে রকেট হামলা সম্পর্কে সতর্ক করে সাইরেন বাজানো হয়। গতরাতে দুপক্ষের মধ্যে প্রচণ্ড লড়াই হয়েছে।

এদিকে শুক্রবার(১৪ মে) সকালে গাজায় ইসরায়েলি বাহিনীর হামলা চালিয়েছে। আন্তর্জাতিক গণমাধ্যম আল জাজিরা জানায়, এতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১৯। নিহতদের মধ্যে ৩১টি শিশুও রয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়