সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১০ টা ৫৫ মিঃ, ১৪ মে, ২০২১

অন্য ক্রিকেটারের ‘বান্ধবী’র সঙ্গে কোহলির ডেট

ভারতীয় ক্রিকেটের দুই সুপারস্টার বিরাট কোহলি ও রোহিত শর্মা। দুইজনেরই রানের তালিকাটাও বেশ লম্বা। তবে বিরাটের ক্ষেত্রে রানের তালিকার সঙ্গে গার্লফ্রেন্ডের তালিকাটাও কিন্তু নেহাত ছোট নয়।
খেলার সময় ডেস্ক

জানা গেছে, বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে সম্পর্কে আবদ্ধ হওয়ার আগে একাধিক মডেল-অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে কোহলির। তবে বিরাট একবার তার সতীর্থ রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহকে মুভি ডেটে নিয়ে গিয়েছিলেন। অবশ্যই এই বিষয়টি ঘটেছিল তারা দুজনেই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আগে।

২০১৩ সালে জিম্বাবোয়ে সফরের পরে মুম্বাইতে ছুটি কাটাচ্ছিলেন বিরাট কোহলি। সেই সময় একটি মেয়ের সঙ্গে মুভি ডেটে গিয়েছিলেন তরুণ বিরাট। মিডিয়ার ক্যামেরায় ধরা পড়ে যায় তাদের ছবি।

মুভি দেখে বেরোনোর সময় মিডিয়া তাদের ঘিরে ধরে ও ছবি তুলতে থাকে। বিরাটকে ক্যামেরার সামনে স্বাচ্ছন্দ্য দেখালেও মেয়েটি ততটা স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন না। তাকে বারবার হাত ও সংবাদপত্র দিয়ে নিজের মুখ ঢাকতে দেখা যায়। ততক্ষণে পাপারাজ্জির ছবি তোলা হয়ে গেছে। বিরাটের সঙ্গে থাকা সেই মেয়েটি ছিলেন রিতিকা সাজদেহ।

ছবি প্রকাশ্যে আসার পর জল্পনা শুরু হয় তাদের মধ্যে কি কোনো সম্পর্ক রয়েছে? কিন্তু তারা ভাল বন্ধু হিসেবে সেটা আখ্যা দেয় ও বিষয়টি প্রফেশনালভাবে হ্যান্ডেল করে।

এরপর রিতিকা রোহিতের ম্যানেজার হিসেবে কাজ করা শুরু করলে তাদের মধ্যে প্রথমে বন্ধুত্ব ও পরে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। ২০১৫ সালে রোহিত ও রিতিকা বিবাহবন্ধনে আবদ্ধ হন। অপরদিকে বিরাটও ২০১৩ সাল থেকে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে সম্পর্কে থাকার পর ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

সূত্র: কলকাতা ২৪x৭

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়