সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৬ টা ৫০ মিঃ, ১৪ মে, ২০২১

শৈলকুপায় ঈদের জামাত নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮

ঝিনাইদহের শৈলকুপায় ঈদের জামাতে টাকা আদায় ও খুতবা পড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে। শুক্রবার (১৪ মে) সকালে উপজেলার ক্ষুদ্ররয়েড়া ও মীনগ্রামে এ ঘটনা ঘটে।
সোহাগ আলী

স্থানীয়রা জানান, সকালে ক্ষুদ্র রয়েড়া গ্রামের মসজিদে ঈদের নামাজ আদায়ের জন্য গ্রামবাসী অবস্থান করছিল। নামাজের আগে মসজিদের টাকা আদায় করাকে কেন্দ্র করে ওই গ্রামের জামিরুল বিশ্বাসের সমর্থকদের সঙ্গে প্রতিপক্ষ মহিদ শেখের এক সমর্থকদের বাগ্বিতণ্ডা হয়। 

বিষয়টি তখন থেমে গেলেও নামাজের পর মসজিদের বাইরে দু’পক্ষের লোকজন ইটপাটকেল, লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ৬ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে একই উপজেলার মীনগ্রামে ঈদের জামাতের পর খুতবা তেলাওয়াতে ভুল ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ২ জন আহত হয়েছে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বলেন, টাকা তোলাকে কেন্দ্র করে একটি ঘটনা ঘটেছে। তেমন বড় কিছু না। বর্তমানে পরিস্থিতি ভালো আছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়