সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৬ টা ২০ মিঃ, ১৪ মে, ২০২১

হাসপাতাল থেকে পালানো করোনা রোগীর খোঁজ মেলেনি

যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ভারত ফেরত করোনা রোগী ইউনুস আলী গাজীকে এখনো খুঁজে পাওয়া যায়নি। তবে তাকে উদ্ধারে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. হিমাদ্রী সরকার।
ওয়েব ডেস্ক

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৩ মে) বিকেলে বেনাপোল বন্দর দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে ইউনুস আলী গাজী। ভারত থেকে ফেরার সময় তার করোনা-সংক্রান্ত রিপোর্টে পজিটিভ উল্লেখ ছিল। যে কারণে বিকেল ৫টায় তাকে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করেন। ভর্তির কিছু সময় পরই তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান। 

হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে। এরপর পুলিশ তাকে ফিরিয়ে আনতে অভিযান শুরু করে। তবে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত তাকে খুঁজে পায়নি পুলিশ।

যশোর জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. হিমাদ্রী সরকার বলেন, আমরা পুলিশের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখেছি। তবে ইউনুস আলী গাজীকে এখনও খুঁজে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তবে তাকে হাসপাতালে ফিরিয়ে আনতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৪ ও ২৫ এপ্রিল হাসপাতাল থেকে ভারত ফেরত সাতজনসহ মোট ১০ জন করোনা রোগী পালিয়ে যান। সংবাদমাধ্যমে বিষয়টি প্রচার হওয়ায় ২৬ এপ্রিল রাতে সব রোগীকে আটক করে হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ। সর্বশেষ গত ১০ মে ভারত ফেরত সাত করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে পুলিশ এবং ওইদিন বিকেলেই আদালত তাদের জামিনে মুক্তি দেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়