সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৯ টা ৬ মিঃ, ১৩ মে, ২০২১

যশোরে দু’পক্ষের সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

যশোরের কেশবপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত সোহান নামে এক যুবক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (১২ মে) রাতে তিনি মারা যান। বৃহস্পতিবার (১৩ মে) ময়নাতদন্ত শেষে তার মরদেহ কেশবপুরে আনা হয়েছে।
জুয়েল মৃধা

এদিকে ঘটনায় মেহেদি হাসান নামে একজনকে আটক করেছে পুলিশ। একই সঙ্গে কাউন্সিলর বিপুল সিদ্দিকীসহ সাতজনের নাম উল্লেখ করে মামলা হয়েছে।
নিহত সোহান বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুল হালিমের ছেলে।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, কেশবপুর পৌরসভার কাউন্সিলর বিপুল ও তার প্রতিপক্ষ আবুল কালাম আজাদের মধ্যে বিগত পৌর নির্বাচন নিয়ে বিরোধ চলছিল। ওই ঘটনার জের ধরে গত ৭ মে তাদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে আবুল কালাম আজাদের ভাইর ছেলে সোহান আহত হন। 

গুরুতর অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে সোহানের মৃত্যু হয়।  

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, সোহান মারা যাওয়ার খবর পাওয়ার পর বুধবার রাতে প্রধান হামলাকারী মেহেদি হাসানকে আটক করা হয়েছে। তিনি বালিয়াডাঙ্গা গ্রামের দাউদ কাজীর ছেলে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়