সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
৮ টা ২৯ মিঃ, ১৩ মে, ২০২১

চেয়ারপারসন হাসপাতালে, ঈদে আনন্দ নেই বিএনপি নেতাকর্মীদের

সালাহউদ্দীন সুমন

অসুস্থ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এবারের ঈদ কাটবে হাসপাতালের বিছানায়। ঈদ ঘিরে তাই তেমন কোনো আয়োজন নেই বিএনপির। দলের নেতারা বলছেন, তিনি হাসপাতালে থাকায় ঈদের আনন্দ হারিয়ে গেছে।

দুর্নীতির মামলায় কারাবন্দি হওয়ার আগে প্রতিবছর বর্ণিল আয়োজনে ঈদ উদযাপন করতো বিএনপি। দলীয় চেয়ারপারসন উপস্থিত থেকে শুভেচ্ছা বিনিময় করতেন নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে। কিন্তু কারাবন্দি হওয়ার পর থেকে বিএনপির সেই আয়োজন নেই। ২০১৮ সালে তার ঈদ কাটে নাজিমুদ্দিন রোডের জেলখানায়, ২০১৯ সালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আর ২০২০ সালে তার সাজা স্থগিত হওয়ায় গুলশানের বাসভবনে ঈদ কাটে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার।

করোনা আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন চেয়ারপারনের এবারের ঈদও কাটবে হাসপাতালে।

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলছেন, দলের চেয়ারপারসন হাসপাতালে থাকায় ঈদের আনন্দ নেই নেতাকর্মীদের মাঝে।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের জন্য ঈদ কোনো আনন্দ বয়ে আনেনি। যেখানে নেত্রী হাসপাতালের বেডে নানা ধরনের যন্ত্রপাতি লাগিয়ে শুয়ে আছেন, সে সময় বিএনপি নেতাকর্মীদের পক্ষে ঈদ মোটেই আনন্দের হবে না।   

বয়স ও অসুস্থতা বিবেচনায় ঈদের পর বিএনপি চেয়ারপারসনকে বিদেশে চিকিৎসা নেওয়ার অনুমতির বিষয়টি সরকার পুনর্বিবেচনা করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন এ বিএনপি নেতার।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়