সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
৫ টা ১৫ মিঃ, ১৩ মে, ২০২১

ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের হামলায় সৃষ্টি হিউম্যান রাইটসের নিন্দা

জেরুজালেমে আল-আকসা মসজিদে হামলা এবং গাজায় বিমান হামলায় ফিলিস্তিনিদের হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মানবাধিকার সংগঠন 'সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি'। মার্কিন মদদপুষ্ট ইসরায়েল কর্তৃক মধ্যপ্রাচ্যে স্থায়ী অশান্তি সৃষ্টি, ফিলিস্তিনি হত্যা ও ফিলিস্তিনিদের বসতবাড়ি উচ্ছেদ বন্ধ এবং ফিলিস্তিনিদের আবাসভূমি ফিলিস্তিনিদের ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছে সংগঠনটি।
মহানগর সময় ডেস্ক

মার্কিন সাম্রাজ্যবাদের প্রত্যক্ষ মদদে বর্বর ইসরায়েলি গোষ্ঠী ধারাবাহিকভাবে ফিলিস্তিনিদের স্বাধীনতাকামী মানুষের ওপর হামলা ও হত্যাকাণ্ড চালিয়ে যাচ্ছে।

সংগঠনটির ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন মুন্না বলেন, বিশ্ব জনমতকে উপেক্ষা করে মার্কিন নেতৃত্বাধীন সাম্রাজ্যবাদী গোষ্ঠী ফিলিস্তিনি জনগোষ্ঠীকে তাদের আবাসস্থল থেকে উচ্ছেদ করে ইসরাইল নামক রাষ্ট্র প্রতিষ্ঠা করার মাধ্যমে মধ্যপ্রাচ্যে তাদের নিরঙ্কুশ নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করার নীলনকশা বাস্তবায়ন করে আসছে।

এর ধারাবাহিকতায় সাধারণ ফিলিস্তিনি জনগণ নিজ আবাসভূমি থেকে শুধু উচ্ছেদই হচ্ছে না। ধারাবাহিক হামলার শিকার হয়ে প্রাণ হারাচ্ছে। নেতারা এই ন্যক্কারজনক হামলার আনুষ্ঠানিক নিন্দা ও প্রতিবাদ জানাতে বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানান। একই সঙ্গে বিশ্বের মুক্তিকামী মানুষকে ইসরায়েলে দখলদারিত্ব অবসানে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়