সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৫ টা ৫ মিঃ, ১২ মে, ২০২১

স্বামীর হাতে মার খেলেন নেহা কক্কর! (ভিডিও)

কয়েকমাস আগেই ভালোবেসে বিয়ে করেছেন বলিউডের রিমেক কুইন নেহা কক্কর। এখনও বিয়ের ৬ মাসও কাটেনি নেহা ক্ককর ও রোহনের। এরই মধ্যে শুরু হয় মারপিট। সোশ্যাল মিডিয়ায় ঘটা করে মারপিটের ভিডিও শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছে নেহা কক্কর।
বিনোদন সময় ডেস্ক

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন নেহা। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ঝগড় বললে কম বলা হবে একেবারে মারপিট করছেন রোহন ও নেহা। সকলেই সামনেই নেহার চুল টেনে সপাটে থাপ্পড় মারছেন রোহনপ্রীত। ব্যস বরের হাত মার খেয়েই উল্টে মারতে শুরু করেন নেহা। ভিডিও প্রকাশ্যে আসতেই কানাঘুষো শুরু হয়েছে বি-টাউনে।

তবে কি সত্যিই ঝামেলার শুরু হল নেহা-রোহনপ্রীতের। নাকি নিছকই মজার ছলে ভিডিও পোস্ট করেছেন। তবে ভিডিও দেখে কালঘাম ছুটেছে ভক্তদের মধ্যে। এমন সিরিয়াসলি মারামারি দেখে সকলেই হতবাক। নেহা কক্কর, বলিউডের ড্রামা কুইনও বটে। দীর্ঘদিন ধরে যার বিয়ের খবরে সরগরম ছিল বলিউড। সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবরের লাইমলাইটের শীর্ষে বরাবরই থাকে তিনি। বলিউডে বেশ নিজের আধিপত্যও বিস্তার করেছেন রিমেক কুইন। আসলে নেহা ও রোহনপ্রীত নতুন গানের অ্যালবাম প্রকাশ করতে চলেছেন। এই খুনসুটি তারই এক ঝলক। বরাবরই নিজের নতুন গান নিয়ে এমনই মজার টুইস্ট করে থাকেন বলিউডের ড্রামা কুইন থুড়ি রিমেক কুইন নেহা ক্ককর।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়