সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১১ টা ৩৫ মিঃ, ১২ মে, ২০২১

রাতে রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি অ্যাতলেটিকো মাদ্রিদ

লা লিগায় রাতে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লড়বে অ্যাতলেটিকো মাদ্রিদ। এ ম্যাচের জয়ে শিরোপার পথে আরো এগিয়ে যাওয়ার লক্ষ্য সিমিওনের শিষ্যদের। ওয়ান্ডা মেট্রোপলিটানোতে ম্যাচটি শুরু হবে বুধবার (১২ মে) রাত ২টায়। এদিকে, সিরিআ'য় য়্যুভেন্তাস মুখোমুখি হবে সাসৌলোর। এ ম্যাচটি শুরু হবে রাত পৌনে একটায়। অনুশীলনে অ্যাতলেটিকো মাদ্রিদ। চিন্তার কালোমেঘ জমেছে দিয়েগো সিমিওনের কপালে। ২০১৪ সালে সবশেষ লা লিগায় হয়েছে শিরোপা উৎসব। এরপর থেকে চেষ্টা করেও পারেনি রোজি ব্লাঙ্কোরা। দীর্ঘদিন পর আবারো ওয়ান্ডা মেট্রোপলিটানোতে ফুটবল উৎসবের জন্য চেয়ে অ্যাতলেটিকো সমর্থকরা। তবে, এরজন্য পাড়ি দিতে হবে মাত্র তিনটা ম্যাচ।
খেলার সময় ডেস্ক

আজ রাতে রিয়াল সোসিয়েদাদকে হারাতে পারলে থাকবে বাকি দুই। ওসাসুনা আর রিয়াল ভায়াদোলিদ। এ জয়ে কোন শক্তিই আটকে রাখতে পারবে না তাদের শিরোপা জয়। ৩৫ ম্যাচ শেষে ৭৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে সিমিওনে বাহিনী। এক ম্যাচ বেশি খেলা বার্সেলোনা এক পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে থাকা রিয়ালেরও মুখোমুখি পরিসংখ্যানে এগিয়ে থাকা সম্ভাবনা আছে তীব্র।

সোসিয়েদাদকে হারিয়ে নিজেদের আরো নিরাপদে নিয়ে যাওয়াই লক্ষ্য তাদের। আগের রাতেই  অ্যাতলেটিকো'কে সুখবর দিয়েছে বার্সেলোনা। লেভান্তে বাধা পাড়ি দিতে পারেনি মেসিরা। বার্সেলোনার ড্র'য়ে সুবিধাই হয়েছে তাদের। তবে, পয়েন্ট টেবিলের ৫ নম্বরে থাকা রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে জেতাও যে সহজ হবে না তাও জানা তাদের। ৩৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে লিগের পঞ্চম স্থানে সোসিয়েদাদ। ইউরোপা লিগে জায়গা করে নেয়ার লক্ষ্য তাদের। তাই ওয়ান্ডা মেট্রোপলিটানোতে এত সহজে ছাড় পাবে না অ্যাতলেটিকো।

থমাস লেমর ছাড়া ইনজুরি নিয়ে চিন্তা নেই অ্যাতলেটিকোর। সোসিয়েদাদও ইনজুরি মুক্ত। পরিসংখ্যানে শেষ ৫ ম্যাচের মধ্যে তিন জয় নিয়ে এগিয়ে আছে সিমিওনে বাহিনী। এক জয় আছে সোসিয়েদাদের।

এদিকে, ইতালিয়ান লিগ সিরিআ'য় সাসৌলোর মুখোমুখি হবে য়্যুভেন্তাস। অন্যসব মৌসুমে এ সময় শিরোপা জয় নিশ্চিত করে ফেলতো ওল্ড লেডিরা। কিন্তু এবার চার নম্বর জায়গাটা মিলবে কিনা, সে শঙ্কাতেই আছেন সমর্থকরা। চ্যাম্পিয়ন্স লিগের টিকিট না পেলে মৌসুম শেষে নিজেই ক্লাব ছেড়ে চলে যাবেন বলে ঘোষণাটা দিয়েই রেখেছেন রোনালদো। দলের সেরা তারকাও পারছেন না দলকে সাফল্যে ফেরাতে। মৌসুম শেষেই য়্যুভেন্তাস ছাড়ার ঘোষণা দিয়েছেন গোলরক্ষক বুফনও।

৩৫ ম্যাচ শেষে ৬৯ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে আছে য়্যুভেন্তাস। সাসৌলোকে হারাতে পারলে, মিলবে চারে যাওয়ার সুযোগ। দু'দলের ১৬ বারের দেখায় ১২ জয় আছে য়্যুভেন্তাসের।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়