সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১০ টা ৯ মিঃ, ১২ মে, ২০২১

ঈদের দুই ডজন নাটকে কেয়া পায়েল

ছোটপর্দার প্রিয়মুখ কেয়া পায়েল। বিভিন্ন সময় নিজের চরিত্রকে ভেঙে দিয়েছেন বিভিন্ন রূপ। আর এ কারণে খুব অল্প সময়েই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। উৎসব-পার্বণ আর বিশেষ দিবসে নাটক বাঙালির প্রাত্যহিক জীবনের অনুষঙ্গ। আর এসব নাটকের অন্যতম পায়েল। মিষ্টি প্রেম-কমেডি নাটকের গল্পে সবার পছন্দ ছোটপর্দার এই নায়িকা।
ইমদাদুল হক

ঈদ, পূজা ও ভালোবাসা দিবসের নাটকগুলোতে দেখা যায় পায়েলকে। এবারও দর্শকদের আনন্দ দিতে প্রস্তুত এ সুদর্শনী। ঈদুল ফিতর প্রায় দুই ডজনের কাছাকাছি নাটকে দেখা যাবে তাকে।

এবার ঈদে আসছে কেয়া পায়েল অভিনীত- হারানো দিনের গান, ভাই চম্পা, ১০ লাখ মার্বেল, বাবা পুলিশ ছেলে ফুলিশ, লোভে পাপ, পাপে লাভ, টোল, আই সি ইউ, প্রেম প্রেম ভাব, দৌড়ের উপর ঔষধ, লোকাল হিরো, চুম্বক, বিদ্রোহী প্রেমিক, ইম্পসিবল, সিকিউরিটি গার্ড, এক্স হাসবেন্ড, আমার মা সব জানে, স্রোতের বিপরীতে, হঠাৎ এলো বৃষ্টি, উরাধুরা ভালোবাসা, ম্যারাডোনার ছেলে, আওয়াজ, ল্যাপ পোস্ট, ডোন্ট ডিস্টার্ব, জিরো।

নাটকগুলো প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, এবারের ঈদে আমাকে সর্বাধিক নাটক আসছে। একটা উৎসবে এতোগুলা নাটক আসছে, এটা আমার জন্য খুবই আনন্দের বিষয়। আমি ধন্যবাদ দিতে চাই প্রত্যেক নাটকের পরিচালক, সহশিল্পীসহ প্রত্যেক নাটকের ইউনিটকে, কারণ করোনার এই ঝুঁকিপূর্ণ সময়ে সবাই বেশ সচেতন থেকে আন্তরিকতা নিয়ে কাজ করেছেন।

তিনি আরও বলেন, শতভাগ চেষ্টা করছি ভালো কাজ করার। ঈদে যে নাটকগুলো প্রচারে আসছে সবগুলো নাটকে আমার চরিত্রে নতুনত্ব থাকছে। কাজগুলো খুব ভালো হয়েছে। এর মাধ্যমে আমার কাজের দর্শক বাড়বে বলে বিশ্বাস করি। এছাড়া নাটকের দর্শকদের জন্য আমার কাজগুলো ভিন্নমাত্রা যোগ করবে।

একজন পরিণত অভিনেত্রী হতে চান কেয়া পায়েল। তিনি মনে করেন, এই কাজগুলো একজন ভালো অভিনেত্রী হতে সহায়ক হবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়