সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৯ টা ৭ মিঃ, ১২ মে, ২০২১

র‌্যাবের গাড়িতে ধাক্কা, প্রাণ গেল দুজনের

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভবানীপুর এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা র‌্যাবের গাড়িতে একটি মাইক্রোবাসের ধাক্কায় এক র‍্যাব সদস্যসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিন র‌্যাব সদস্য ও এক মোটর মেকানিক।
রাজীবুল হাসান

বুধবার (১২ মে) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। 

র‌্যাব-৪-এর এসআই রাকিব জানান, বুধবার সকালে শ্রীপুর যাওয়ার পথে র‌্যাব-৪-এর একটি গাড়ি গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় গিয়ে পৌঁছালে হঠাৎ বিকল হয়ে পড়ে। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে স্থানীয় মেকানিক রিফাত ও লিটনকে ডেকে নিয়ে মেরামত করা হচ্ছিল। এ সময় পেছন থেকে অপর একটি দ্রুত গতির মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাব-৪-এর গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা চার র‌্যাব সদস্য ও দুই মেকানিক গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার আল হেরা মেডিকেল সেন্টারে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সার্জেন্ট খায়রুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামার হোসাইন জানান, বুধবার সকালে মহাসড়কের ভবানীপুর এলাকায় দাঁড়িয়ে থাকা র‌্যাবের গাড়িতে ধাক্কা দেয় অজ্ঞাতনামা একটি মাইক্রোবাস। এতে এক র‌্যাব সদস্য খায়রুল ইসলা এবং গাড়ি মেরামত করতে আসা মেকানিক সুমন মারা যান এবং তিন র‌্যাব সদস্য এবং অপর মেকানিক রিফাত আহত হন।

পরে আহতদের স্থানীয় আল হেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার পর সকাল পৌনে ১১টার দিকে দুটি হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচে পাঠানো হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়